Friday , September 20 2024
Breaking News
Home / International / “শরীর দাও চাকরি নাও”,তরুণীর সাথে নেতার অডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়

“শরীর দাও চাকরি নাও”,তরুণীর সাথে নেতার অডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়

বর্তমান সময়ে শিক্ষিত তরুণ তরুণীর সব থেকে বড় একটি সমস্যার নাম চাকরির সমস্যা। পড়া শুনা শেষ করে ফেললো অনেকেই জোটাতে পারেননা একটি চাকরি। আর এই কারনে অনেকেই নিয়ে থাকেন অনেক দুর্নীতি বা ছলনার আশ্রয়। আবার অনেকের সাথে হয়ে থাকে প্রতারণাও।

সম্প্ৰতি কলকাতার এক নেতার একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে এক তরুণীকে চাকরি দেবার জন্য তৃণমূল কংগ্রেসের একটি নেতা চাইছেন সেই তরুণীর শরীর।

আর এই অডিওটি ছড়িয়ে পড়েছে এখন সোশ্যাল মিডিয়াতে।

খোঁজ নিয়ে জানা গেছে, ভাইরাল হয়ে যাওয়া সেই অডিও ক্লিপ এ যার কণ্ঠ শোনা যাচ্ছে তিনি দাইহাটের তৃণমূল কংগ্রেসের পুরসভার প্রধান।

তার পরিচিত এক তরুণীকে তিনি দিয়েছেন চাকরি দেয়ার প্রলোভন বিনিময়ে ওই তরুণীকে দিতে বলেছেন তার শরীর তবেই মিলবে মোটা অংকের বেতনের চাকরি।

একবার নয় বেশ কয়েকবার ওই তরুণীকে ফোন করেছেন ওই নেতা। ফোনে তাকে বলতে শোনা গেছে,ওই তরুণী যেন তার সাথে একান্তে দেখা করেন তার জীবন বৃত্তান্ত (সিভি) নিয়ে।

ভাইরাল হওয়া সেই অডিওটি :

এ দিকে এই ঘটনা জানান হয়ে গেলে বেশ আলোচনা সমালোচনার সৃষ্টি হয়। ওই তরুণীর পরিচয় রাখা হয়েছে গোপন। এ নিয়ে তৃণমূল কংগ্রেসের ওই নেতার সাথে বার বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার নাগাল পাওয়া যায়নি।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *