Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শপথের আগে যা বললেন বিজয়ী এমপিরা

শপথের আগে যা বললেন বিজয়ী এমপিরা

১২তম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮টি আসনে জয়ী সদস্যরা আজ (১০ জানুয়ারি) শপথ নেবেন। সকাল থেকেই সংসদ ভবনে এসেছেন নবনির্বাচিত সংসদ সদস্যরা। তারা একে একে প্রবেশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। সাড়ে ১০টায় তাদের শপথ নেওয়ার কথা রয়েছে।

নবনির্বাচিত সংসদ সদস্যরা শপথ নেওয়ার আগে বিভিন্ন বিষয়ে মন্তব্য করেন।

স্বতন্ত্ররা বিরোধী দল হবে কি না জানতে চাইলে ফরিদপুর-৩ আসনের বিজয়ী এ কে আজাদ বলেন, সংসদে স্বতন্ত্রদের ভূমিকা নিয়ে একসঙ্গে আলোচনা করা হবে। দেখা যাক পরবর্তী কি আসে।

কুষ্টিয়া-৩ আসনের বিজয়ী মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বাংলাদেশকে একটি স্মার্ট রাষ্ট্রে পরিণত করাই মূল লক্ষ্য হওয়া উচিত।

সংসদ সদস্য হিসেবে তার ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাইলে হবিগঞ্জ-৪ আসনে বিজয়ী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, ‘এখন পর্যন্ত ভবনের ভেতরে কী আছে তা দেখিনি। আমাকে আগে দেখতে দিন।

পশ্চিমাদের বক্তব্য প্রসঙ্গে সিলেট-১ আসনে বিজয়ী পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেন, আপনি যাই বলুন না কেন, বাস্তবতা জানেন। জনগণ আমাদের ভোট দিয়েছে।

ঢাকা-১৬ আসনে বিজয়ী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের বিরোধী দল সংসদে থাকবে না রাজনীতিতে থাকবে তা দেখতে চাই।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *