Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শত নিষেধাজ্ঞার পরেও মানলো না প্রধানমন্ত্রীর নির্দেশ (ভিডিও সহ)

শত নিষেধাজ্ঞার পরেও মানলো না প্রধানমন্ত্রীর নির্দেশ (ভিডিও সহ)

সেতু উদ্বোধনের পর হাজার হাজার মানুষ পদ্মা সেতুতে নামেন। এ সময় পদ্মা সেতুতে অনেকেই পায়ে হেঁটে ওঠেন। সবাই পদ্মা সেতুতে উঠে নিজেদের মোবাইল ফোনে বন্দী করছে। শনিবার (২৫ জুন) দুপুরে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে এমন চিত্র দেখা গেছে। কয়েকজন দর্শনার্থীর সঙ্গে কথা হলে তারা বলেন, ইতিহাসের সাক্ষী হতে পদ্মা সেতুতে সেলফি তুলতে এসেছি।

রাইসুল নামে এক যুবক বলেন, পদ্মা সেতু আমাদের অহংকার। অনেকদিন ধরেই স্বপ্ন ছিল পদ্মা সেতুতে ওঠা। আজ সেই স্বপ্ন পূরণ হলো। এজন্য আমরা খুব খুশি। রোজিনা আক্তার নামে এক নারী বলেন, এতদিন পদ্মা সেতু নির্মাণের খবর দেখছি। আজ সেতুটি উদ্বোধন করা হয়। তাই নিজেকে কন্ট্রোল করতে পারলাম না।

বরিশাল থেকে এসেছেন মো. সিরাজ হাওলাদার বলেন, পদ্মা সেতুর উদ্বোধন দেখতে গতকাল বরিশাল থেকে এসেছি। আসলে পদ্মা সেতু আমার অনেক কষ্টের অবসান ঘটিয়েছে। এতদিন বাসায় যেতে অনেক কষ্ট করতে হয়েছে। পদ্মা সেতু আমার এবং আমার মতো দক্ষিণবঙ্গের মানুষের দুঃখ-দুর্দশা চিরতরে দূর করেছে।

পদ্মা সেতু উদ্বোধনের আগে সরকার কিছু নিষেধাজ্ঞা জারি করে। তবে তার কোন নিষেধাজ্ঞাই বাস্তবায়ন হয়নি প্রথম দিনেই। উপস্থিত কেউ তাদের নিজেদের ধরে রাখতে পারেনি। শত বাঁধা বিপতি উপেক্ষা করে যে যার মত উঠে পড়েছে সেতুর উপর। তবে এটা বিশৃঙ্খলা বলছে না কেউ। অনেকে বলেছেন এটা সেতুর প্রতি মানুষের অঘাত ভালোবাসা।

https://youtu.be/zOUoJ_v98nY

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *