Friday , September 20 2024
Breaking News
Home / International / ল্যান্ডিংয়ের আগেই বিদ্যুতের খুঁটিতে আটকে গেল বিমান, ফেরা হলো না গন্তব্যে, হাসপাতালে পাইলট

ল্যান্ডিংয়ের আগেই বিদ্যুতের খুঁটিতে আটকে গেল বিমান, ফেরা হলো না গন্তব্যে, হাসপাতালে পাইলট

মাঝে মধ্যেই খারাপ আবহাওয়ার কারণে নানা দুর্ঘটনার কবলে পড়তে হয় বিমান পাইলটকে। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে এবার এমনই একটি ঘটনা ঘটলো মার্কিন যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে। তবে সৌভাগ্যবশত এ যাত্রায় প্রাণে বেঁচে যান বিমানে থাকা দুই পাইলটই। জানা গেছে, বৈরী আবহাওয়ার কারণ নিয়ন্ত্রণ হারিয়ে ক্রাশ ল্যান্ডিংয়ের ঠিক আগেই বিদ্যুতের খুঁটিতে আটকে যায় বিমানটি। আর এর ফলেই এ যাত্রায় প্রাণে বাঁচলেন ২ পাইলট।

রবিবার (২৭ নভেম্বর) এই বিরল ঘটনার সাক্ষী মেরিল্যান্ডের মানুষ। ন্যাশনাল ট্রান্সপোর্টেশন এজেন্সি অনুসারে, মুনে- M2OJ ফ্লাইটটি ওয়েস্ট চেস্টার এলাকা থেকে মন্টগোমেরির দিকে যাচ্ছিল। স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টার পর থেকে বিরূপ আবহাওয়া বিরাজ করে। এতে দুই পাইলট ছোট বিমানের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বিধ্বস্ত হওয়ার এক পর্যায়ে মন্টগোমারি গ্রামের একটি বিদ্যুতের খুঁটিতে আটকে যায়। যা মাটি থেকে প্রায় ১০০ ফুট উপরে। ফায়ার ব্রিগেডের সহায়তায় পাইলটদের উদ্ধার করা হয়; তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে দেশটির এক সংবাদ মাধ্যমের সূত্রে আরো জানা যায়, বিমান দুর্ঘটনায় দুই পাইলটের জীবন বাঁচলেও বিদ্যুৎহীন হয়ে পরে দেশটির প্রায় ৯০ হাজারের মতো গ্রাহক। তবে এটি মেরামতে রীতিমতো চেষ্টা করছে দেশটির আইনশৃঙ্খলা বাহিনী।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *