Wednesday , October 16 2024
Breaking News
Home / Countrywide / ‘লেনদেনের খবর অসত্য, আমি স্যামস্যাং ফোন ব্যবহার করি’: মোখলেস উর রহমান

‘লেনদেনের খবর অসত্য, আমি স্যামস্যাং ফোন ব্যবহার করি’: মোখলেস উর রহমান

একটি দৈনিকে ডিসি নিয়োগে অর্থ লেনদেন সংক্রান্ত খবর মিথ্যা বলে দাবি করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ মোখলেস উর রহমান। শিগগিরই প্রেস কাউন্সিলে যাবেন বলে জানান তিনি।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন মোখলেস উর রহমান।

ডিসি নিয়োগে ঘুষ নেওয়ার অভিযোগের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে মোখলেস উর রহমান বলেন, এটা ভুয়া খবর।

সিনিয়র সচিব আরও দাবি করেছেন যে প্রতিবেদনে প্রকাশিত স্ক্রিনশটটি একটি আইফোনের তবে তিনি আইফোন নয় একটি স্যামসাং ফোন ব্যবহার করেন।

যে খবর প্রকাশিত হয়েছে তাতে আপনার প্রতিক্রিয়া কী, তিনি বলেন, আমি একজন মধ্যবিত্ত পরিবারের সদস্য, সরকারের দেওয়া টেলিফোন (মোবাইল ফোন)ও ব্যবহার করি না। আপনারা যারা জানেন, আমার আগের যে নম্বর সেটাই আমি ব্যবহার করতেছি সরকারিভাবে।

এই খবরের সত্যতা আছে কি না, আপনি পদত্যাগ করবেন কি না—এ বিষয়ে তিনি বলেন, আপনারা যদি নিউজ করতে চান, স্ট্যান্ডবাজি নিউজ করতে চান, তাহলে এ প্রশ্ন করতে পারেন। এত দিন আমার সঙ্গে কাজ করেছেন, বিন্দু-বিসর্গ যেখানে সত্যতা নেই।

এই প্রশ্নটি করার আগে, নিজেকে জিজ্ঞাসা করুন যে আমাকে এই প্রশ্নটি করা কতটা যৌক্তিক।

আপনার বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখতে সরকারের কাছে আপনি আহ্বান জানাবেন কি না—জানতে চাইলে মোখলেস উর রহমান বলেন, অভিযোগটা যিনি করেছেন এই অভিযোগকারী আমার কাছে কোনো বিবেচনায় নেই। এই অভিযোগটি আমি মূল্যহীন মনে করি। এটা ভুয়া নিউজ।

উল্লেখ্য, মোটা অঙ্কের অর্থের বিনিময়ে জেলা প্রশাসক (ডিসি) নিয়োগের অভিযোগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মোখলেস উর রহমান এবং দুই যুগ্ম সচিব ড. জিয়াউদ্দিন আহমেদ ও আলী আযমের বিরুদ্ধে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

About Nasimul Islam

Check Also

হঠাৎ সেনাপ্রাধান যে কারণে উড়াল দিলো যুক্তরাষ্ট্র ও কানাডা উদ্দেশ্যে

সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান সরকারি সফরে যুক্তরাষ্ট্র ও কানাডায় গেছেন। মঙ্গলবার (১৫ অক্টোবর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *