Tuesday , September 17 2024
Breaking News
Home / Sports / লুকিয়ে বিমানবন্দর ত্যাগ করলেন বাংলাদেশের টাইগাররা

লুকিয়ে বিমানবন্দর ত্যাগ করলেন বাংলাদেশের টাইগাররা

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের টাইগাররা যে পারফরমেন্স দেখিয়েছেন সেটা নিয়ে চলমান রয়েছে সমালোচনা। বিশ্বকাপে বাংলাদেশ দল অনেকটা গাছাড়া পারফর্ম করেছেন বলে মনে করছেন বাইরের দেশের ক্রিকেট গ্রেটরা। চলমান এই আসর থেকে বাংলাদেশ সর্বশেষ অস্ট্রেলিয়ার সাথে পরাজিত হয়ে দেশে ফিরছেন। প্রত্যাশিত পারফরম্যান্স না করতে পারার লজ্জা বাংলাদেশ ক্রিকেটারদের মানসিক দিকটাতেও হতাশা বিরাজ করছে যার প্রমান মিলেছে গত শুক্রবার সন্ধ্যায় তাদের বিমানবন্দর ত্যাগ করার বিষয়টি। অনেকটা লোকচক্ষুর আড়ালেই বিমানবন্দর ত্যাগ করেন ক্রিকেটাররা।

শুক্রবার দেশে ফিরেছেন- শরিফুল ইসলাম, ওপেনার মোহাম্মদ নাঈম শেখ, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আফিফ হোসেন ও শামীম পাটোয়ারীসহ ৮ ক্রিকেটার। সঙ্গে ছিলেন টিম ম্যানেজমেন্টের ৩ সদস্য।

রাত ১১টায় ফেরার কথা রয়েছে সৌম্য সরকার, নুরুল হাসান সোহান ও শেখ মেহেদী হাসানের। দুই ভাগে দল দেশে ফিরলেও আমিরাতে থেকে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম ও লিটন দাস। পরিবারের সঙ্গে সময় কাটাতে ছুটি নিয়েছেন তারা।

দুবাইয়ে অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ দলের এমন বাজে পারপরমেন্সের পর বাংলাদেশ ক্রিকেট সংশ্লিষ্ট সবাই যেন চুপ হয়ে গেছেন। কেউ কোনো ধরনের মন্তব্য করছেন না। তবে বাংলাদেশ দলের ক্রিকেটে কোনো একটি দূর্বলতা সবসময় রয়েছে সেটা যেন অনেকটা মেলে ধরলো তাদের একের পর এক হারের জায়গা থেকে। ফলে তাদের দূর্বলতা চিন্হিত করার এখনই সময়।

About

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *