Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / লিভ ইন সম্পর্কের করুন পরিণতি অভিনেত্রীর: বাবার নামে শপথ করে বলছি, আজ রাতেই তোকে শেষ করে দেব

লিভ ইন সম্পর্কের করুন পরিণতি অভিনেত্রীর: বাবার নামে শপথ করে বলছি, আজ রাতেই তোকে শেষ করে দেব

বলিউয়ের অন্যতম জনপ্রিয় ও আলোচিত একজন অভিনেত্রী ফ্লোরা সাইনি। নিপুন অভিনয় দিয়ে কোটি ভক্তের মনে জায়গা করে নিলেও ব্যক্তিগত নানা বিষয়ে নিয়ে প্রায় সংবাদ মাধ্যমের শিরোনামে এসে থাকেন তিনি। আর এরই ধারাবাহিকতায় ২০১৮ সালে নিজের প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বেশ আলোচনায় ছিলেন গুণী এই অভিনেত্রী। আর এবার প্রাক্তনের হাতে নির্যাতনের ভয়ংকর কাহিনি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

ফ্লোরা জানান, পারিবারিক সহিংসতার শিকার হয়েছিলেন তিনি।

প্রাক্তন প্রেমিক গৌরাঙ্গ দোশি তাকে নির্যাতন করেছিলেন। অভিনেত্রীর অভিযোগ, প্রেমের ফাঁদে পড়ে বাড়ি ছেড়েছেন তিনি। কারণ প্রেমিকা বলেছে, ভালোবাসলে প্রমাণ করতে হবে।
গৌরাঙ্গ প্রথম দিকে ফ্লোরার সাথে খুব মিষ্টি ব্যবহার করতেন। শ্রদ্ধা ওয়াকারের হত্যা সম্পর্কে বলতে গিয়ে নিজের অতীত ঘেঁটে দেখলেন ফ্লোরা। প্রেমিক তার ফোনও কেড়ে নিয়েছিলেন যাতে তিনি তার পরিবারের সাথে কোনও যোগাযোগ করতে না পারেন।

ফ্লোরা বলেন, ‘বাবা-মা আগে থেকেই বুঝতে ও জানতে পারেন। শ্রদ্ধার ক্ষেত্রেও তাই হয়েছে। প্রথমে তারা আপনার পরিবারকে আপনার থেকে আলাদা করবে। আমিও বাসা থেকে বের হলাম। তার সাথে থাকার এক সপ্তাহের মধ্যে সে আমাকে মারধর শুরু করে। আমি বুঝতে পারছিলাম না কেন সে হঠাৎ আমাকে মারছিল, কারণ আমি ভেবেছিলাম সে খুব সুন্দর মানুষ। ‘

অভিনেত্রী তখন যোগ করেন যে তার বাবা-মা বারবার তাকে তার প্রেমিকের সাথে থাকার জন্য বাড়ি ছেড়ে না যাওয়ার জন্য অনুরোধ করেছিলেন, কিন্তু তিনি একগুঁয়েভাবে শুনতে অস্বীকার করেছিলেন। যে ভুল সিদ্ধান্ত ছিল, ফ্লোরা কয়েকদিনের মধ্যে বুঝতে পেরেছিল।

প্রেমিককে ছেড়ে যেতে চাইলে হুমকির মুখে পড়তে হয়েছিল তাকে। অভিনেত্রীর ভাষ্যমতে, গৌরাঙ্গ দোশি হুমকি দিয়েছিল যে তুমি আমার বাড়ি ছেড়ে চলে গেলে তোমার বাবা-মাকে মেরে ফেলবে। ‘

ফ্লোরা বলল, “এক রাতে মারে আমার চোয়াল ভেঙ্গে দিল। তারপর বাবার ছবিটা হাতে নিয়ে বলল, বাবার নামে শপথ করে বলছি, আজ রাতেই তোমায় শেষ করব। এমন সময় আমার কানে বাজছিল মায়ের গলা। সে পিছন ফিরল, আমি দৌড়াতে লাগলাম। মনে হয় না আমার গায়ে কাপড় আছে, টাকা আছে কি নেই! শুধু দৌড়েছি, পিছন ফিরে তাকাইনি।’

দাবাং ২’, ‘স্ত্রী’, ‘লক্ষ্মী’সহ একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করতে দেখা গেছে ফ্লোরা সাইনিকে। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক জনপ্রিয় সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *