Friday , September 20 2024
Breaking News
Home / National / লিফটের মধ্যে আপত্তিকর অবস্থায় ধরা, ভিডিও ভাইরাল নিয়ে মুখ খুললেন অভিনেত্রী (ভিডিওসহ)

লিফটের মধ্যে আপত্তিকর অবস্থায় ধরা, ভিডিও ভাইরাল নিয়ে মুখ খুললেন অভিনেত্রী (ভিডিওসহ)

দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দানার একটি আপত্তিকর ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর এই ভিডিওটি ইতিমধ্যেই নানাভাবে আলোচিত-সমালোচিত হচ্ছে। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই।

ভিডিওতে দেখা যাচ্ছে, কালো পোশাক পরে লিফট থেকে বেরিয়ে আসছেন রাশমিকা। দেহে কালো পোশাক পরা, যদিও তা বেশ কুৎসিত। পোশাকে অভিনেত্রীর ক্লিভেজ স্পষ্ট। ভিডিওটি দেখার পর অনেকের মনে প্রশ্ন ছিল, এটা আদৌ রাশমিকা! এ ধরনের পোশাকে সচরাচর দেখা যায় না এই অভিনেত্রীকে।

জানা গেছে, ভিডিওটি আসলে নায়িকা রাশমিকার নয়, প্রযুক্তির সহায়তায় তৈরি করা হয়েছে। অন্য এক মহিলার ভিডিও কারসাজি করে অভিনেত্রীর মুখ বসানো হয়। এই তথ্য জানাজানি হতেই রাশমিকার পাশে দাঁড়িয়ে অপরাধীর শাস্তি চেয়েছেন অমিতাভ বচ্চন। এবার নিজের এই বিকৃত ছবি নিয়ে বিবৃতি দিয়েছেন তিনি।

অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ডিপফেক ভিডিও নিয়ে কথা বলতেও আমার খুব খারাপ লাগছে। আমি দুঃখিত এই ঘটনাটি আমার জন্য খুবই ভীতিকর। শুধু আমার একার জন্য নয়, সব সময় ক্যামেরার সামনে থাকা সবার জন্য। প্রযুক্তির অপব্যবহার কিভাবে হচ্ছে তা ভাবতেও ভয় লাগে। একজন নারী এবং অভিনেত্রী হিসেবে আজ আমি আমার পরিবার, বন্ধুদের কাছে কৃতজ্ঞ, যারা এই সময়ে আমাকে সমর্থন করেছে এবং আমার পাশে দাঁড়িয়েছেন। কিন্তু ভাবুন, যদি আমি একজন স্কুল-কলেজে পড়া ছাত্রী হতাম, আমার তো মাথা কাজ করত না এই পরিস্থিতিকে সামাল দেওয়ার। আমাদের সকলের উচিত সমষ্টিগতভাবে এগিয়ে এসে এই ধরনের সমস্যা নিয়ে কথা বলা।’

ভিডিওটি আসলে কৃত্রিম মেধা তথা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করে বিকৃত করা হয়েছে। কাজটি এআইয়ের সাহায্য নিয়ে করেছেন জারা প্যাটেল নামে এক নারী। এই ভিডিওয় রাশমিকার মুখ বসানো হয়েছে। অর্থাৎ ভিডিওর মুখ রাশমিকার হলেও পরনের পোশাক তার নয়।

https://youtu.be/U8Kog6PKCFE

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *