Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / লাশের উপর লাশ তুলছিল পুলিশ, প্রকাশিত নতুন ভিডিওতে চাঞ্চল্য

লাশের উপর লাশ তুলছিল পুলিশ, প্রকাশিত নতুন ভিডিওতে চাঞ্চল্য

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি চাঞ্চল্যকর ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে, পুলিশের বুলেটপ্রুফ জ্যাকেট পরা এক ব্যক্তিকে একটি ঠেলাগাড়িতে লাশের ওপরে লাশ ফেলতে দেখা যায়। তার সঙ্গে আরও বেশ কয়েকজন পুলিশ সদস্যকে দেখা যাচ্ছে।

এই হৃদয় বিদারক ভিডিও দেখে হতবাক অনেকেই। অনেক নেটিজেন দাবি করছেন যে ছাত্র আন্দোলনের সময় ইন্টারনেট বন্ধের সময় এই ঘটনা ঘটেছে। আন্দোলনকে দমন করার জন্য নির্মমভাবে হত্যা করে অগণিত বেওয়ারিশ লাশ এভাবে নিয়ে দাফন করা হয়েছে বলেও দাবি করছেন অনেকে।

ভিডিওটির বিষয়ে বার্তা সংস্থা এএফপির ফ্যাক্ট চেকার কদরউদ্দিন শিশির বলেন, ঘটনাটি গত ৫ আগস্ট আশুলিয়া থানার নিকটবর্তী এলাকায় ঘটেছে। বাইপাইল কেন্দ্রীয় জামে মসজিদের পাশের গলি দিয়ে ভেতরে ঢুকার পর থানার ভবনের আগের জায়গা এটি।

এদিকে, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে গুলি, সংঘর্ষ এবং বিভিন্ন ধরনের সহিংসতায় ১৬ জুলাই থেকে ২৩ আগস্ট পর্যন্ত সারাদেশে কমপক্ষে ৭৫৭ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে শিক্ষার্থী, নারী, শিশু, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রয়েছে। তাদের মধ্যে কয়েকজন ঘটনাস্থলেই মারা যান, অন্যরা পরে হাসপাতালে মারা যান।

About Nasimul Islam

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *