Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / লাঞ্ছিত হওয়ার পর ইমন : জিজ্ঞেস করি আমি ইমন, আমাকে চেনেন না, ধাক্কা দিচ্ছেন কেন

লাঞ্ছিত হওয়ার পর ইমন : জিজ্ঞেস করি আমি ইমন, আমাকে চেনেন না, ধাক্কা দিচ্ছেন কেন

চলতি মাসের আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম দ্বি-বার্ষিক নির্বাচন। আর এ নির্বাচনকে সামনে রেখে গত কয়েকদিন ধরেই প্রচারনা চালিয়ে যাচ্ছেন শিল্পীরা। তবে এরমধ্যে দিয়ে এফডিসিতে ঘটছে নানা অনাকাঙ্খিত ঘটনা। আর সেই ধারাবাহিকতায় এবার শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেলের সাংস্কৃতিক সম্পাদক পদপ্রার্থী নায়ক ইমন লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ করেন। এ ঘটনায় গোটা বিনোদন অঙ্গন-জুড়ে বইছে বেশ শোরগোল।

ইমন জানান, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে তিনি শিল্পী সমিতির কার্যালয় সংলগ্ন রাস্তায় প্রচারণা চালাচ্ছিলেন। তার সঙ্গে ছিলেন নিপুন, রিয়াজ, হিরো আলমসহ অনেকে। দূর থেকে মিশা সওদাগরকে দেখে কুশল বিনিময় করতে গেলেন ইমন। তখন বহিরাগত এক ব্যক্তি ইমনকে ধাক্কা দিয়ে লাঞ্ছিত করে।

ইমন দাবি করেন কে তাকে ধাক্কা দিয়েছে সে জানে না। কিন্তু তার আচরণ ছিল মিশা সওদাগরের দেহরক্ষীর মতো। খুব আক্রমণাত্মক।

সরেজমিনে জানা যায়, বহিরাগত একজন উঠতি অভিনেতা। নাম শাহীন শাহ। করেছেন বেশ কিছু মিউজিক ভিডিও। একটি চলচ্চিত্রে পার্শ্ব অভিনেতা হিসেবে অভিনয় করেছেন।

মিশা সওদাগর তাৎক্ষণিকভাবে বিষয়টি মীমাংসা করতে গেলেও তিনি শাহেন শাহ নামের বহিরাগতকে এড়িয়ে যান এবং পাল্টা চিৎকার করেন বলে জানান চিত্রনায়ক ইমন।

তিনি সংবাদ্ বলেন, বহিরাগত ওই ব্যক্তিকে জিজ্ঞেস করি আমি ইমন, আমাকে চেনেন না? ধাক্কা দিচ্ছেন কেন? উনি আমার সাথে আবারও দুর্ব্যবহার করেন

আর এতেই এফডিসি জুড়ে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। অন্যদিকে এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা প্রকাশ করেছেন নেটিজেনরা। দেশের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতাকে এভাবে অপমান করার বিষয়টি যেন, মেনে নিতে পারছে না কেউ।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *