Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / লাইভে এসে ডিজের তালে যুবকে পেটানোর দৃশ্য, সাড়া ফেললো অনলইনে ( ভিডিও সহ)

লাইভে এসে ডিজের তালে যুবকে পেটানোর দৃশ্য, সাড়া ফেললো অনলইনে ( ভিডিও সহ)

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও তুমুল আকারে ভাইরাল হয়। ওই ভিডিওতে দেখা যায় এক ‍যুবক ডিজে গানের তালে তালে আর এক যুবককে প্রহর করছে। এই ভিডিও প্রকাশিত হওয়া মাত্র কয়েক ঘন্টা না যেতেই সারা দেশে ছড়িয়ে পড়ে। সংবাদ সূত্রে জানা যায়, ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ।

এই ঘটনায় ভাইরাল হওয়া শাহ আলম নামের ওই যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেপ্তারের পর ডাকাতির মামলায় আদালতে পাঠায় পুলিশ।

গ্রেফতার শাহ আলম সোনারগাঁর মোগরাপাড়া ইউনিয়নের কবিরগঞ্জ এলাকার বাসিন্দা। তিনি বর্তমানে মোগরাপাড়া চৌরাস্তা বাড়ি মজলিশ গ্রামে তার বোনের বাড়িতে থাকেন।

ফে/ সবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে শাহ আলমকে গানের তালে নাচতে নাচতে এক যুবককে প্লাস্টিকের পাইপ দিয়ে নির্বিচারে মারতে দেখা যায়। মারধরের সময় যুবক চিৎকার করলেও তাকে একের পর এক আঘাত করতে থাকে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে শাহ আলমকে গ্রেপ্তারের দাবি ওঠে।

ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ভিডিও ভাইরাল হওয়ার আগেই শাহ আলমকে গ্রেপ্তার করা হয়। দুই ডাকাতের লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়। নির্যাতিতা যুবক ডাকাত সাদ্দামের সহযোগী। লেনদেন নিয়ে বিরোধে ওই যুবককে মারধর করেন শাহ আলম।

শাহ আলমের সঙ্গে পুলিশের কোনো সম্পর্ক নেই বলেও জানান ওসি। সে পুলিশের নাম ব্যবহার করে অবৈধ চাঁদাবাজি, ছিনতাই ও মাদক ব্যবসা করতো। মূলত সে একজন ডাকাত। শুক্রবার সকালে তাকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

এই ঘটনায় মাত্র এক জনকে আটক করে পুলিশ। তবে যে ভিডিও করেছে তার কোন সন্ধান পাওয়া যায়নি। এছাড়া ওই ভিডিওতে মাত্র একজনকে মারতে দেখা গিয়েছে ভিডিওর অজ্ঞচরে আর কতো জন ছিলি সে বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।

https://youtu.be/lQUP10x_jXU

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *