Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / লন্ডনে তারেক রহমান কি ব্যবসা করছেন, জানালেন জয়

লন্ডনে তারেক রহমান কি ব্যবসা করছেন, জানালেন জয়

সম্প্রতি দেশে বিদ্যুৎ সঙ্কট’কে পুজি করে রীতিমতো সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে মেতেছে বিভিন্ন মহল। নানা উসকানি দিয়ে জনগণকে এ সরকারের বিরুদ্ধে নেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে তারা। তবে কোনো ষড়যন্ত্র করেও এ সরকারকে হটানো যাবে না বলে জানিয়েছেন দলটির বিভিন্ন নেতাকর্মীরা।

তবে বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা’ সূর্য হল ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় অংশ নিয়ে আশ্বস্ত করেন যে এই সমস্যা সাময়িক।

এ সময় তিনি বলেন, তারেক রহমান লন্ডনে বসে হারিকেন ব্যবসা নিয়ে ব্যস্ত। হঠাৎ হারিকেন নিয়ে তারা খুব উত্তেজিত। তারা এত অর্থ উপার্জন করেছে যে তারা হারিকেন ব্যবসার ছাড়ছে না।”

তিনি আরো বলেন, হারিকেন নিয়ে আজ তারা বানোয়াট নাটক করছে। ফ্যানের হাওয়া খেয়ে সভা-সেমিনারে বলছেন, ‘লোডশেডিং’। আন্তর্জাতিক পরিমণ্ডলে তেলের দাম বেড়েছে। এর সাথে সামঞ্জস্য রেখে আমাদের কিছু ছাড় দিতে হবে। এটি একটি সাময়িক সমস্যা। এটা উত্তরণ হবে। তাদের সময়ে বিদ্যুতের ১৩/১৪ ঘণ্টা লোডশেডিং হতো

আল নাহিয়ান খান জয় বলেন, খালেদা জিয়া, তারেক রহমানও জিয়াউর রহমানের পথে হেঁটেছেন। যার উদাহরণ ২১শে আগস্ট গ্রেনে/ড হা/মলা। শেখ হাসিনাকে ২১ বার /হ//ত্যা/র চেষ্টা হয়েছে। নেত্রী চাইলেই প্রতিশোধ নিতে পারতেন না? পারতেন। কিন্তু তিনি (শেখ হাসিনা) কি মনে করেন যে যারা খারাপ কাজ করে এবং অন্যায় করে তাদের প্রাকৃতিকভাবেই শাস্তি দেওয়া হবে। ১৫ আগস্ট যাঁরা মিথ্যা জন্মদিন পালন করবে, তাদের দাঁত ভাঙা জবাব দেয়া হবে।

এদিকে ক্ষমতায় আসার পর থেকেই দেশ ও দেশের জীবনমান উন্নয়নে রীতিমতো কাজ করে যাচ্ছে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার। দেশের মানুষ আজ বুঝতে পারছেন, এক মাত্র আওয়ামী লীগ ছাড়া তাদের কথা আর কেউ ভাবে না।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *