Tuesday , September 17 2024
Breaking News
Home / Exclusive / লটারির ২০ টিকেট কিনে ২০ টিতেই পুরষ্কার

লটারির ২০ টিকেট কিনে ২০ টিতেই পুরষ্কার

ভাগ্য যাচাই করার জন্য কেনা হয় লটারি, জিতলে সবাই ভেবে নেয়, ভাগ্য ভালো। কিন্তু সেই ভালো যদি একটু বেশি হয় তাহলে কেমন হয়? যদি ২০ টি টিকিট কেনার পর সকল টিকিটেই পুরস্কার মেলে, তাহলে আপনি হয়ে যাবেন আলোচিত একজন ব্যক্তি, খুলবে ভাগ্যের চাকা। সাম্প্রতিক সময়ে এমনই একজন সৌভাগ্যের অধিকারী ব্যক্তিকে পাওয়া গেছে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায়।

উইলিয়াম নিওয়েল নামের ঐ ভার্জিনিয়ার বাসিন্দা সাম্প্রতিক সময়ে ‘ভার্জিনিয়া লটারি’র ২০ টি টিকিট কিনে নেন। পরে জানা গেল, তিনি সবগুলো টিকিটেই পুরস্কার পেয়েছেন। সব পুরষ্কারের অর্থ মিলিয়ে তিনি পেয়েছেন ১ লক্ষ মার্কিন ডলার। যা বাংলাদেশি মুদ্রায় এক কোটি টাকার কাছাকাছি।

কীভাবে কী হল এখনও যেন ভেবে উঠতে পারছেন না ওই যুবক। তবে এর আগে বারবার লটারির টিকিট কাটলেও এবারের ব্যাপারটা একটা জায়গায় আলাদা ছিল।

কী সেটা? আসলে বাড়ির কাছের একটি দোকান থেকেই এতকাল লটারির টিকিট কেটে এসেছেন তিনি। কেবল এবারই নিয়মে বদল করেছিলেন। গত ২৩ অক্টোবর জীবনে প্রথমবার বাড়ি বসে অনলাইনেই লটারির টিকিট কেটেছিলেন উইলিয়াম। আর তাতেই কেল্লা ফতে।

যাইহোক, এই ধরনের ঘটনা এক কথায় বিরল, কিন্তু একেবারে অসম্ভব বলে চালিয়ে দেওয়াও উচিৎ হবে না। এক বছর পূর্বে অন্য আরেক জনের সাথে এমনটি ঘটেছিল। আশ্চর্যের বিষয় এটাও, কারন ঐ ভাগ্যবান ব্যক্তিও ভার্জিনিয়ার বাসিন্দা ছিলেন। তিনি ২৫ টি টিকিট কিনে ২৫টিতেই জিতেছিলেন। এই ঘটনার পর অনেকে তাকে দেখতে আসেন এবং মিডিয়াও তার বক্তব্য নিতে ছুটে আসেন। তিনি বলেন, এটা আমাকে দেয়া সৃষ্টিকর্তার আশির্বাদ।
খবর সংবাদ প্রতিদিনের।

About

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *