Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রোগীকে এলোপাতাড়ি মারার পরে চিকিৎসক বললেন,ইসলামিক আইনে ঠিক আছে,ভিডিও সয়লাব স্যোশাল মিডিয়ায়

রোগীকে এলোপাতাড়ি মারার পরে চিকিৎসক বললেন,ইসলামিক আইনে ঠিক আছে,ভিডিও সয়লাব স্যোশাল মিডিয়ায়

বাংলাদেশে প্রতিদিনই ঘটে যায় নানা ধরনের ঘটনা। আর সেই সব ঘটনা অনেক সময় দাগ কেটে থাকে মানুষের মনে। এ দিকে এমনই একটি ঘটনা ঘটেছে সম্প্রতি।শরীয়তপুর সদর হাসপাতালের এক চিকিৎসকের বিরুদ্ধে রোগীকে মারধর ও লাথি মারার অভিযোগ উঠেছে। ঘটনার একটি ভিডিও আজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীকে লাথি মারছেন এক মেডিকেল অফিসার। আকরাম এলাহী। ক্ষমা চাওয়ার পরও রোগীকে মারধর করেন চিকিৎসক।

শরীয়তপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ আকরাম এলাহী বলেন, “সে আমার সহকারীর গায়ে হাত দিয়েছে। তাই মারধর, এটা আমার দোষ নয়। ইসলামী আইন অনুযায়ী ঠিক আছে।

আকরাম এলাহীর অফিস সহকারী আতাউর বলেন, ‘আমি অসুস্থ। লোকটা আমার বুকে চড় মারছে। তখনও কিছু বলেনি। আমি শুধু স্যারের কাছে অভিযোগ করেছি।

প্রসঙ্গত, এ দিকে এই ঘটনায় বেশ তোলপাড় চলছে সেখানে। এ নিয়ে শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: আব্দুস সোবহান জানান, রোগীর কোনো অভিযোগ নেই, বিষয়টি নিষ্পত্তি করা হয়েছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *