Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / রেশ না কাটতেই শাকিব খানকে নিয়ে নতুন গুঞ্জন, সত্য কিনা জানালেন ম্যানেজার

রেশ না কাটতেই শাকিব খানকে নিয়ে নতুন গুঞ্জন, সত্য কিনা জানালেন ম্যানেজার

সারা-দেশজুড়েই বিস্তার করছে বাংলা সিনেমার সুপার স্টার অভিনেতা শাকিব খানের অগণিত ভক্ত-শুভাকাঙ্খী। তবে তার জনপ্রিয়তা শুধু দেশের মধ্যেই সীমা বধ্য নয়, বিশ্বের বিভিন্ন দেশেই রয়েছে তার অনুসারী। আর সেই সকল ভক্তদের উদ্দেশ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক সুখবর দেন শাকিব খান। নতুন সিনেমার কাজ শুরু করছেন তিনি।

এদিকে ঢালিউড সুপারস্টার নিয়ে শত সমালোচনার পরও তার সঙ্গে অভিনয়ের অপেক্ষায় রয়েছেন অনেক নবাগত। শাকিব খানের বিপরীতে অভিনয় বা তার ছবিতে নায়িকা হওয়ার ব্যাপারে অনেকেই ধর্ণা দেন। অনেক সময় দেখা যায় শুটিংয়ের কোনো খবর নেই, কেউ কেউ শাকিব খানের নতুন সিনেমায় নায়িকা হিসেবে কাজ করবেন এমন গুজব ছড়িয়ে খবরে আসার চেষ্টা করেন।

শাকিব খানকে নিয়ে এমন গুঞ্জন নতুন নয়। যাইহোক, কখনও কখনও নির্মাতারা এই পালে বাতাস দেয়। শাকিবকেও নতুন সিনেমার ঘোষণা দিয়ে আলোচনায় আসার বৃথা চেষ্টা করতে দেখা যায়।

শাকিব খানের নায়িকা হচ্ছেন মডেল অভিনেত্রী চমক তারা। দুদিন আগেও এমন পোস্ট ও নিউজের লিঙ্ক ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। চমকপ্রদ, তারা নিজেরাই ফেসবুক লাইভে এসে বিষয়টি জানিয়েছেন। অন্যদিকে শাকিব খানও বিষয়টি জানেন না। কিন্তু তার নায়িকা হয়ে উঠেছেন চমক! এমন ভিত্তিহীন খবরে অবাক হওয়ার বদলে বিরক্ত শাকিব খান।

এদিকে প্রযোজক মোস্তাফিজুর রহমান বাবু এক ভিডিও বার্তায় জানান, তার নতুন সিনেমা ‘পাষণ্ড’’-এ শাকিব খানকে নিচ্ছেন। সিনেমাটির গল্পের কাজ চলছে। সিনেমাটিতে দুই নায়িকা থাকবেন বলেও জানান এই পরিচালক। একজন চমক তারা। তাকে চুক্তিবদ্ধ করানো হয়েছে। সাকিবের পছন্দের ভিত্তিতে অন্যদের নেওয়া হবে! শিগগিরই চুক্তিবদ্ধ হবেন শাকিব।

তবে সাকিবের ম্যানেজার মনিরুজ্জামান বলছেন, এ খবর ‘সম্পূর্ণ ভিত্তিহীন’। তিনি জানান, এই নামের কোনো সিনেমা করবেন না শাকিব খান। তিনি এই সিনেমা সম্পর্কে কিছুই জানেন না। তাকে (সাকিব) নিয়ে ভিত্তিহীন গুজব ছড়ানো নতুন কিছু নয়। তবে তার দর্শক সচেতন। তারা সবকিছুতে বিশ্বাস করে না।শাকিব আগামীতে তার ঘোষণা দেয়া সিনেমাগুলোর শুটিং একে একে শেষ করবেন।

এর আগে গত কয়েকদিন আগেই চিত্রনায়িকা বুবলীকে গোপনে বিয়ে ও দ্বিতীয় সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসতেই বেশ আলোচনায় শাকিব খান। আর এই আলোচনার মধ্যেই বুবলীকে বিয়ে ও সন্তানের বিষয়টি স্বীকার করে নেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *