Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জীবিত বাড়ি ফেরা হলো না মামুনের, হাত-পা বাঁধা লাশ মিলল রেললাইনে

জীবিত বাড়ি ফেরা হলো না মামুনের, হাত-পা বাঁধা লাশ মিলল রেললাইনে

কক্সবাজারের রামু রেললাইন থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (৭ জুলাই) সকাল ১০টার দিকে রশিদ নগর খাদেম পাড়া থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

রামু থানার ওসি আবু তাহের দেওয়ান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে এলাকার লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে লাশটি থানায় এনে সুরতহাল রিপোর্ট শেষে মর্গে প্রেরণ করে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। ঝিলংজার ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুর রশিদ জানান, নিহত মোহাম্মদ মামুন কক্সবাজার সদরের ঝিলংজা খারুলিয়া ঘাটপাড়ার মোহাম্মদ নবীর বড় ছেলে।

মামুনের চাচাতো ভাই মোহাম্মদ সেলিম জানান, মামুন নগরীর ঝাউতলা এলাকার ভিশন শোরুমে কাজ করতেন। শনিবার রাত ৮টায় শোরুম বন্ধ করে বাড়ির উদ্দেশে রওনা হন তিনি। কিন্তু রাত ১২টার পরও তিনি বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে মোবাইল ফোনে কল করে সংযোগ বিচ্ছিন্ন দেখতে পান।

রাতভর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। রোববার সকালে তার নিখোঁজের বিষয়ে সদর থানায় একটি জিডি করেন পরিবার। জিডির পর রামু রশিদ নগর এলাকায় রেললাইনের পাশে মামুনের লাশ পাওয়া যায় বলে খবর আসে। এটা আসলে পরিকল্পিত হত্যা। আমরা মামুন হত্যার বিচার চাই।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *