Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / রিয়েলিটি শো’তে মেজাজ হারিয়ে প্রতিযোগীকে তুলে দিলেন আছাড় দিলেন জন আব্রাহাম(ভিডিও)

রিয়েলিটি শো’তে মেজাজ হারিয়ে প্রতিযোগীকে তুলে দিলেন আছাড় দিলেন জন আব্রাহাম(ভিডিও)

বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহামের ( John Abraham ) অভিনয় থেকে বেশী তার আকর্ষণীয় বডি দেখে মুগ্ধ হয়েছে তার ভক্তরা সঙ্গে নামি অভিনেত্রীরাও। এই অভিনেতা ব্যক্তি জীবনে নম্র ও বিনয়ী স্বভাবের। কিন্তু বিনয়ী স্বভাবের হলেও রাগলে তাকে সামলানো দায় হয়ে পড়ে। সম্প্রতি এমন একটি ঘটনা ঘটেছে রিয়্যালিটি শো’তে। যেখানে তিনি এক প্রতিযোগীর কর্মকান্ডে নিজেকে কন্ট্রোল করতে পারেননি। ঐ প্রতিযোগীকে ধরে আছাড় দেয়ার মাধ্যমে টেবিল ভেঙ্গে ফেলেন আব্রাহাম।

মুক্তির অপেক্ষায় রয়েছে এই অভিনেতার অ্যাটাক ছবিটি। সেটির প্রচারে রিয়েলিটি শো-এর মঞ্চে হাজির হন জন আব্রাহাম। একটি প্রতিযোগী দলের পারফরম্যান্সে মুগ্ধ হয়ে তিনি তাদের প্রশংসা করতে মঞ্চে উঠেছিলেন। অভিনেতা মঞ্চ থেকে নেমে আসার সময় পেছন থেকে দলের একজন সদস্য জনের পিঠে কাঁচের বোতল ভাঙ্গেন। শোয়ের বিচারকরাও ওই অবস্থা দেখে হ/তবাক।

এদিকে পিঠে বোতল ভাঙ্গার পর জন ঘুরে দাঁড়াল। কোনো কথা না বলে জন প্রতিযোগীকে গলা ধরে টেবিলের ওপর ছুড়ে মা”রেন। সেই মুহূর্তে টেবিলটা ভেঙে পড়ে। বিচারকরা চিৎকার-চেঁচামেচি করতে থাকেন জন এমন কান্ডে।

প্রতিযোগিতার মঞ্চে এমন ঘটনা নিয়ে তোলপাড় শুরু হয়েছে নেট দুনিয়ায়। তবে হঠাৎ করে কিছু ঘটেনি। পুরো স্ক্রিপ্ট অনুযায়ী!

প্রসঙ্গত, তারকারা বিভিন্ন কর্মকান্ড ঘটিয়ে থাকেন। পরে তা সংবাদের শিরোনাম হয়ে থাকে। সিনেমার উদ্দেশ্য অনেক কিছু করলেও সেটি বাস্থবতার রুপে দেখানো হয়ে থাকে। অভিনেতাদের এমন কান্ডে তাদের ভক্তদের মনে নানা রকম কৌতুহলের সৃষ্টি হয়।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *