Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাশেদুলের ডাকে হেলিকপ্টারে গোপালগঞ্জে সৌদি নাগরিক, জানা গেল বিশেষ কারণ

রাশেদুলের ডাকে হেলিকপ্টারে গোপালগঞ্জে সৌদি নাগরিক, জানা গেল বিশেষ কারণ

সৌদি আরবের এক নাগরিক তার বাংলাদেশি কর্মীর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া গ্রামে এসেছেন। সৌদি নাগরিক আবুবন্দর বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে সৌদি আরব থেকে ঢাকায় আসেন। পরে তিনি ভাড়া করা হেলিকপ্টারে তার কর্মচারী রাশেদুল শেখের বাসায় আসেন।

সৌদি আরবের এই নাগরিককে দেখতে রাশেদুলের স্বজন ও উৎসুক গ্রামবাসী কাজুলিয়া গ্রামের পল্লী মঙ্গল ইউনাইটেড একাডেমি অ্যান্ড কলেজের মাঠে ভিড় করেন। সেখানে সৌদি নাগরিককে ফুল দিয়ে বরণ করা হয়। একজন কর্মচারীর বিয়ের দাওয়াতে একজন সৌদি নাগরিক এভাবে চলে আসায় অনেকেই অবাক হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সৌদি আরবের রিয়াদ শহরের নাদিম এলাকার বাসিন্দা আবুবন্দরের মালিকানাধীন ব্যবসায় রাশেদুল শেখ সাত বছর ধরে কাজ করছেন। চাকরির সুবাদে মালিকের সঙ্গে রাশেদুলের ভালো সম্পর্ক গড়ে ওঠে। তার বিশ্বাস জয় করে প্রিয়পাত্র হয়ে ওঠেন গোপালগঞ্জের এই যুবক।

সৌদি নাগরিক আবুবন্দর বাংলাদেশে তার কর্মীর বাড়িতে ফিরে আসতে পেরে খুব খুশি। এখানে এসে তার খুব ভালো লাগছে। স্থানীয় মানুষের ভালোবাসায় মুগ্ধ হয়েছেন বলেও জানান তিনি।

সৌদি প্রবাসী রাশেদুল শেখের বিয়ের অনুষ্ঠান হবে ৫ অক্টোবর।কোটালীপাড়া উপজেলার রাতাইল গ্রামে অনুষ্ঠিত বিয়েতে বর হিসেবে অংশ নেবেন সৌদি নাগরিক আবুবন্দর।

সৌদি প্রবাসী লালন শেখ বলেন, ‘আমার কফিল (মালিক) আমার ভাতিজার বিয়ের দাওয়াত খেতে আমাদের বাড়িতে এসেছেন। আমার ভাতিজাও আমার কফিলের প্রতিষ্ঠানে চাকরি করেন। তিনি আমাদের বাড়িতে দুই সপ্তাহের মতো থাকবেন। পরে আমি ও আমার কফিল একসঙ্গে সৌদি আরবে ফিরে যাব।’

জুলিয়া গ্রামের রফিক শেখ বলেন, আমাদের গ্রামে এর আগে কেউ হেলিকপ্টারে আসেনি। আমাদের গ্রামের ছেলে লালন শেখের সঙ্গে এসেছেন তিনি। আমরা অনেক খুশি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *