Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / রানীর সাথে সাইফের অন্তরঙ্গ সেই দৃশ্যের নেপথ্যের কারন প্রকাশ ১৭ বছর পর
১৭ বছর পর রানীর গোপন খবর ফাঁস করলেন সাইফ

রানীর সাথে সাইফের অন্তরঙ্গ সেই দৃশ্যের নেপথ্যের কারন প্রকাশ ১৭ বছর পর

রানী মুখার্জি এবং সাইফ আলি খান বলিউড তারকা। তারা দুজনে দীর্ঘ সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। এবং তারা দুজনেই অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। এছাড়াও তারা দুজনে জুটি হয়েও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। সম্প্রতি ১৭ বছর আগের একটি সিনেমাকে নিয়ে ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে বেহস কিছু কথা তুলে দরলেন তারা দুজনেই।

বলিউডের তারকা অভিনেত্রী রানী মুখার্জি। দীর্ঘদিন পর বড় পর্দায় মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা ‘বান্টি অওর বাবলি টু’। এই সিনেমায় বহু বছর পর সাইফ আলি খানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। বর্তমানে তারা সিনেমাটির প্রচারে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি এক আড্ডায় ১৭ বছর পর রানীর গোপন খবর ফাঁ/স করেছেন সাইফ। সাইফ-রানী জুটির অন্যতম সিনেমা ‘হাম তুম’। ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমায় একটি চুম্বন দৃশ্য রয়েছে তাদের। কিন্তু এই চুম্বন দৃশ্যে অভিনয় করা মোটেও সহজ ছিল না। বিশেষ করে আপত্তি জানিয়েছিলেন রানী। বহু বছর পর সেই গল্পই বললেন পর্দার এই প্রেমিক জুটি। চু/ম্ব/ন দৃশ্যের শুটিং যেদিন ছিল সেদিন একই গাড়িতে সেটে যান সাইফ-রানী। এদিন সকালে সেটে যাওয়ার সময়ে কুশল বিনিময় ও নানা বিষয়ে সাইফের সঙ্গে কথা বলতে থাকেন রানী মুখার্জি। খানিক পরেই আসল বিষয়ের অবতারণা করেন তিনি।

সাইফের কাছে রানী আবদার করে বলেন, ‘তুমি বলে দাও যে চু/ম্ব/ন দৃশ্যে অভিনয় করতে চাও না।’ কিন্তু নায়ক সাইফের সোজা সাপ্টা জবাব, ‘না, আমি এসব করতে পারব না। আমাকে আমার বস নির্দেশ দিয়েছেন।’ রানী বলেন, ‘আমার মনে হয় না যে, আমি পর্দায় চুমু খেতে সাবলীল।’ এর পরে আরও দু’একবার বোঝানোর পর রানী রাজি হন, তবে প্রবল অনিচ্ছা নিয়ে! আড্ডা চলাকালে সাইফ বলেন, ‘পরে আমরা যে চুমু খেলাম, তা ভারতের চলচ্চিত্রের ইতিহাসে সব থেকে খারাপ।’ রানীর দাবি, ‘আমি খুবই অস্বস্তি বোধ করছিলাম।’ সাইফ বলেন, ‘তুমি অস্বস্তিতে ছিলে বলে আমারও অস্বস্তি হচ্ছিল।’ কিন্তু পর্দায় সে সব বোঝা গিয়েছিল কি একটুও? বোধ হয় না। তা না হলে এখনও বলি-রোমান্সের জমাটি উদাহরণ হয়ে টিকে যায় ‘হাম তুম’।

দীর্ঘ দিন পর ‘বান্টি আউর বাবলি-টু’ সিনেমার মধ্যে দিয়ে আবারও পর্দায় হাজির হতে যাচ্ছেন রানী মুখার্জি ও সাইফ আলি খান। এই সিনেমাটি মুক্তি উপলক্ষে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তারা। এসময় সেই ১৭ বছর আগের সিনেমার চুম্বন দৃশ্য নিয়ে কথা বলেন এই যুগল।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *