Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাত ১১টায় বাসায় ঢোকেন মামুন, ফের আড়াইটায় বের হন: এবার মুখ খুললেন কেয়ারটেকার

রাত ১১টায় বাসায় ঢোকেন মামুন, ফের আড়াইটায় বের হন: এবার মুখ খুললেন কেয়ারটেকার

সারা দেশে এখন একটি বিষয় নিয়ে শুরু হয়েছে আবারো ব্যাপক আলোচনা।দেশের আলোচিত ভাইরাল দম্পতি অসম বয়সী সেই ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা চলে গেছেন না ফেরার দেশে।

এ দিকে নাটোরে ছাত্রকে বিয়ে করার গুজব রটে যাওয়া শিক্ষক খায়রুন নাহারের লা’শ উদ্ধার করেছে পুলিশ। বিয়ের আট মাস পর রোববার সকাল ৭টার দিকে নগরীর বল্লারিপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। কিন্তু ওই শিক্ষিকার মৃত্যুর চাঞ্চল্যকর তথ্য দিলেন ওই বাড়ির কেয়ারটেকার । নাজিমুদ্দিন
তত্ত্বাবধায়ক মো. নাজিমউদ্দিন বলেন, রাত ১১টার দিকে মামুন বাসায় ঢোকে। আড়াইটার দিকে আবার বেরিয়ে যায়। এ সময় বাইরে যাওয়ার কারণ জানতে চাইলে মামুন বলেন, ওষুধ কিনতে যাচ্ছি। পরে সকাল ৬টার দিকে আবার ফিরে আসে মামুন। তারপর আমাকে ডাকলেন। চতুর্থ তলায় গিয়ে দেখি সিলিং ফ্যান থেকে লা’শ নামানো।

তবে মামুনের দাবি, শনিবার সকালে ফজরের নামাজের পর মামুন ঘরে ঢুকে দরজা ধাক্কা দেয়। কিন্তু কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে এসে খায়রুন নাহারকে গলায় ওড়না দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন।

ভবনের বাসিন্দা ও এলাকাবাসিরা জানান, রোববার ভোরে স্বামী মামুন ভবনের অন্য বাসিন্দাদের জানান, গত রাতে তার স্ত্রী খায়রুন নাহার গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্ম’হত্যা করেছেন। লোকজন তার বাসায় গিয়ে খায়রুন নাহারের মরদেহ মেঝেতে শোয়া অবস্থায় দেখতে পেয়ে সন্দেহ হয়। তারা মামুনকে বাসার মধ্যে আটকে রেখে পুলিশে খবর দেয়।

ঘটনার পর থেকে নগরীর বল্লারিপাড়ায় ওই দম্পতির ভাড়া বাড়ির সামনে ভিড় জমান বাসিন্দা ও প্রতিবেশীরা। তাই মামুনকে বাড়ির ভেতরে পুলিশি পাহারায় রাখা হয়। এরপর তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

নাটোর সদরের ওসি নাছিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি নাছিম আহমেদ বলেন, আসলে কী ঘটেছে তা জানতে মামুনকে হেফাজতে নেওয়া দরকার। তবে বল্লারীপাড়ার ভাড়া বাড়ির সামনে লোকজনের উপস্থিতিতে বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে। তাই তাকে বাড়িতে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

খায়রুন নাহার গুরুদাসপুর উপজেলার চাঁচকৈদ পৌর এলাকার মো. খায়ের উদ্দিনের মেয়ে ও উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ছিলেন। ৩১ জুলাই তাদের বিয়ের বিষয়টি জানাজানি হলে বিয়ের খবর ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এটি সারা বাংলাদেশে আলোচনা-সমালোচনার সৃষ্টি করে।

গেল বছরের ডিসেম্বরের ১২ তারিখ গোপনে বিয়ে করেন তারা। তবে সে সময়ে বিয়ের খবরটি তারা একেবারেই গোপন রাখেন।এর পর গেল মাসে তাদের বিয়ের খবর জানাজানি হয়। আর সেই থেকেই সারা দেশে তাদের নিয়ে শুরু হয় নানা আলোচনা।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *