Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / রাত সাড়ে ৩টায় তাপসের বাথরুমে লুকিয়েছিলেন বুবলী: মুন্নি

রাত সাড়ে ৩টায় তাপসের বাথরুমে লুকিয়েছিলেন বুবলী: মুন্নি

ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী আবারো নতুন করে বিতর্কের জন্ম দিয়েছেন। তাপসের সঙ্গে প্রেমের সম্পর্কের খবরে ছিলেন সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন।

আর এ খবর জানা যায় নারী উদ্যোক্তা, গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের চেয়ারপারসন ফারজানা মুন্নির এক ফেসবুক স্ট্যাটাসে।

গত ৪ নভেম্বর মধ্যরাতে দেওয়া স্ট্যাটাস ফারজানা মুন্নি বলেন, ‘তাপস ও বুবলী সম্পর্কে আছেন। অপু বিশ্বাসের জীবন যেমন নষ্ট করেছে বুবলী আমার সংসার নষ্ট করছে। খানকে ব্ল্যাকমেইল করে গর্ভবতী হলেন শাকিব, এখন তার টার্গেট তাপস। আমার কিছু হলে তাপস ও বুবলী দায়ী থাকবেন।’

পরে অবশ্য ফারজানা মুন্নির পক্ষ থেকে জানানো হয় ফেসবুক আইডি হ্যাকারদের হাতে চলে গেছে। এমনটাই জানিয়েছেন বুবলী। বিষয়টি অনেকেই পড়েছেন, বুলি-তাপসের প্রেম নিয়ে ফারজানা ও চিত্রা অপু বিশ্বাসের কথোপকথনের একটি অডিও রেকর্ড শুক্রবার রাত থেকে কয়েকটি ফেসবুক পেজে ভাইরাল হয়েছে।

আর সেই অডিও থেকে জানা গেল নতুন তথ্য, তা হল- তাপস-বুবলীর প্রেম নিয়ে সেই পোস্ট দিয়েছেন মুন্নি নিজেই। তার ফেসবুক আইডি হ্যাক হয়নি। অপু বিশ্বাসের সঙ্গে কথোপকথনের ফাঁস হওয়া কল-রেকর্ডে নিজের মুখেই একথা বলেছেন তিনি।

ফারজানা মুন্নি বলেন, ‘ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর আমার পুরো পরিবার তাপসের সঙ্গে বসে। দেখো আপু, আমার এখনো সংসার আছে। তাপস এখনও আমার জামাই। তারপর যখন সে আমাকে বলল, দাও (ফেসবুক আইডি হ্যাক স্ট্যাটাস), তখন আমি দিয়ে দিলাম। আমি কিছু হ্যাক করিনি, শুধু আমার স্ট্যাটাস হ্যাক করা হয়নি, তাই না?’

ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার দিন রাতে মুন্নি জানান, গানবাংলা টেলিভিশনের অফিসে তাপসের সঙ্গে একা সময় কাটাচ্ছেন তিনি।

বললেন, ‘আমি এই তাপসকে চিনি না। তাপস যদি এই মেয়েকে এখন সোজা হয়ে দাঁড়াতে বলে, তাহলে সে উঠে দাঁড়াবে। আপনি গানবাংলার নিরাপত্তা প্রহরীকে জিজ্ঞাসা করুন; সে (বুবলী) ভেতরে-বাইরে এলে আমি জানতে পারব! দুজনের কি হচ্ছে জানেন না! আমি আপনাকে (অপু বিশ্বাস) বোঝাতে পারছি না।

“এটা করতে না পেরে শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে তাপসকে ফোন করে বলেছিলাম বুবলীকে দিতে। আমি জানি বুবলী আছে। সে (বুবলী) বাথরুমে লুকিয়ে ছিল। সে বাথরুম থেকে বেরিয়ে আসে। এর পর। আমি বললাম, বুবলী তোমার লজ্জা লাগে না? তুমি কি মেয়ে? তোমার খারাপ লাগে না? আমার কথা শুনে সে (বুবলী) হাসলো। সেই হাসিটা আমি সহ্য করতে পারলাম না। তখনই ফেসবুকে পোস্ট করলাম।

অপুর সঙ্গে আলাপচারিতায় শাকিব খানের প্রসঙ্গও তুলে ধরেন মুন্নি। তার দাবি, শাকিবের ওপর প্রতিশোধ নিতে তাপসকে ঢাল হিসেবে ব্যবহার করছেন বুবলী।

তার ভাষায়, শাকিবকে ধ্বংস করবে বুবলী। সে (বুবলী) তাকে নিয়ন্ত্রণ করতে পারে না। প্রতিশোধ নিতে চায়। এর জন্য তাপস ব্যবহার করা হয়। তাপস এসব বুঝতে পারে না। কিন্তু সে একদিন বুঝবে।

অডিওতে মুন্নিকে বলতে শোনা যায়, বুবলির মতো খারাপ মেয়ে কখনো দেখিনি। তিনি বলেন, “এমন খারাপ মানুষ আমি জীবনে দেখিনি। আমি একজন মেয়ে। আমার বয়স অনেক। তুমি ছোট আমি পৃথিবীর অনেক কিছু দেখে আজ এতদূর এসেছি। এই মেয়েটি যেকোনও ধ্বংসের জন্য যথেষ্ট। পরিবার। আমি জানি না এর বিচার কে করবে আল্লাহ তার বিচার করবেন।

গানবাংলা টেলিভিশনের অফিসে দিনরাত গান করেন বুবলী। মুন্নি আরও জানান, তাকে চ্যানেলের নিজস্ব গাড়িতে করে নিয়ে আসা হয়।

এ বিষয়ে মুন্নি বলেন, ‘বুবলী কখনো বাড়িতে থাকে না। সাংবাদিকের সঙ্গে তার বাড়ির দারোয়ানকে জিজ্ঞেস করুন যে, তিনি কখন বের হন এবং কখন বাড়িতে আসেন! গানবাংলার গাড়ি কোন সময়ে ঢোকে, কোন সময়ে নামায়! আমি সুখি. কি হচ্ছে! একটা মেয়ে সারাক্ষণ তাপসের সাথে থাকে। তাপস তার মতো ভালো মেয়ে কখনো দেখেনি।

তিনি বলেন, ‘বুবলীকে গানবাংলার গাড়িতে নিয়ে এসেছে। আবার আসে। তিনি তাপসকে বোঝাতে চান, শাকিব ও তার পরিবার তাদের মিটমাট করতে চান, কিন্তু তিনি তা চান না। এখন শুধু তাপস এগিয়ে যাবে। চুপ করে দেখো না। কোনো বক্তব্য দিচ্ছি না।’

সেই কথোপকথনে মুন্নি দাবি করেন, বুবলী এখন তাপসের নির্দেশনায় চলছে। সম্প্রতি শাকিব-অপুর ছেলে জয়কে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও প্রকাশ করেন বুবলী। তাও তাপসের পরামর্শেই।

মুন্নি মনে করেন, বুবলী তার কথার জাদুতে ছেলেদের মুগ্ধ করেছে। তিনি নিজে গল্প তৈরি করে তাপসকে আয়ত্ত করেছেন।

১৩ মিনিট ৫৪ সেকেন্ডের ফোনকলটি বেশ কয়েকটি ফেসবুক পেজে দেখা গেছে। তবে কথোপকথনে অপু বিশ্বাসের কথা কেটে গেছে। শুধু ফারজানা মুন্নির গলা শোনা গেল। কিন্তু বক্তৃতার মাঝখানে তার নাম ধরে ডাকলেই বোঝা যায় অপু বিশ্বাসের সঙ্গে কথা বলার বিষয়টি।

তবে শনিবার সকাল থেকে অপু বিশ্বাসের ফোনে একাধিকবার ফোন করা হলেও তা বন্ধ পাওয়া গেছে।

এদিকে ভাইরাল হওয়া এই কল-রেকর্ডের বিষয়ে জানতে গানবাংলা টিভির জনসংযোগ কর্মকর্তা রুদ্র হককে ফোন করেও কোনো সাড়া পাওয়া যায়নি।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *