Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাতে বাড়িতে আসা ব্যক্তির বিশেষ অঙ্গ কেটে নারী বললেন, বাধ্য হয়েছি

রাতে বাড়িতে আসা ব্যক্তির বিশেষ অঙ্গ কেটে নারী বললেন, বাধ্য হয়েছি

সাম্প্রতিক সময়ে সংবাদমাধ্যমে খারাপ কাজের চেষ্টাকালে বিশেষ অঙ্গ কেটে দেয়ার ঘটনা প্রায় উঠে আসতে দেখা যায়। এবার তেমনই একটি ঘটনা ঘটলো নাটোর ( Natore ) জেলার বড়াইগ্রাম ( Baraigram ) নামক একটি এলাকায়। গ্রামের একজন বিধবা নারীকে ৫৫ বছর বয়সী চাঁদ মোহাম্মদ ( Chand Mohammad ) খারাপ কাজ করতে গেলে ওই নারী হাতের কাছে পাওয়া ধা’রালো অ”স্ত্র ব্যবহার করে তার বিশেষ অঙ্গ কর্তন করেন। ঐ ব্যক্তি পেশায় একজন কৃষক।

গত সোমবার রাত ১১টার দিকে উপজেলার বড়াইগ্রাম ( Baraigram ) সদর ইউনিয়নের প্রতাপপুর ( Pratappur ) গ্রামে এ ঘটনা ঘটে। বিশেষ অঙ্গ হারানো ব্যক্তিকে রাতে ( night ) অত্যাধিক খারাপ অবস্থায় প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ( Rajshahi Medical College Hospital ) ও পরে ঢাকায় ( Dhaka ) পাঠানো হয়।

এছাড়া ঐ নারীও কিছুটা আহত হওয়ার পর বড়াইগ্রাম ( Baraigram ) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। চাঁদ মোহাম্মদ ( Chand Mohammad ) উপজেলার প্রতাপপুর ( Pratappur ) গ্রামের প্রয়াত সোহরাব কারিগরের ( Sohrab artisan ) ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী ঐ নারী জানান, বছর দুয়েক আগে তার স্বামী প্রয়াত হন। চাঁদ মোহাম্মদ তাকে দীর্ঘদিন ধরে বিরক্ত করে আসছিলেন। সোমবার রাতে তিনি বাড়ির বাইরে গেলে বাড়িতে কেউ না থাকায় তাকে একা পেয়ে খারাপ কাজের চেষ্টা করে। বাধা দিলে সে তার গলায়, হাতে কামড় দেয় এবং গলা চেপে ধরে খারাপ কাজের চেষ্টা করে। মহিলার দাবি, পরে কোনও উপায় না দেখে হাতের কাছে থাকা ধারালো জিনিস দিয়ে তাকে তার বিশেষ অঙ্গ কেটে ফেলতে বাধ্য হয়েছিলেন।

বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই ঘটনার পর এলাকায় জুড়ে বেশ চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়। এখন এই ঘটনায় ওই নারী কোন ধরনের শাস্তির আওতায় আসবে কিনা, সে বিষয়ে এলাকার মানুষের মাঝে প্রশ্ন দেখা দিয়েছে। এলাকার বিশিষ্টজনেরা জানিয়েছেন ঘটনাটি আসলে ন্যক্কারজনক। এখন ঐ ব্যক্তির জীবন অনেকটা ঝুঁকিতে পড়েছে।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *