Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাতে প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় প্রবাসীর স্ত্রী, পক্ষান্তরে ঘটলো যে অপ্রত্যাশিত কাণ্ড

রাতে প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় প্রবাসীর স্ত্রী, পক্ষান্তরে ঘটলো যে অপ্রত্যাশিত কাণ্ড

কুমিল্লার নাঙ্গলকোটে প্রবাসী স্বামীর ঘরে পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় আটক করেছেন স্থানীয়রা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার তুলাগাঁও গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে আশিকুর রহমানের (৩৫) সাথে উপজেলার মকরবপুর ইউনিয়নের মিনারা বেগমের (৩০) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। আশিক তিন সন্তানের জনক এবং মিনারা বেগম দুই সন্তানের জননী।

তারা প্রায় প্রতি রাতে একে অপরের সাথে দেখা করে। বিষয়টি জানতে পেরে শনিবার রাতে প্রবাসীর বড় ভাই স্থানীয়দের নিয়ে প্রস্তুত হয়ে আশিক বাড়িতে প্রবেশের পর আপত্তিকরভাবে তাদের আটক করে। পরে প্রেমিক আশিক তার লোকজনকে জানালে তারা ঘটনাস্থলে হামলা ও ভাংচুর করে।

স্থানীয়রা ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ প্রেমিক আশিক ও প্রেমিকা মিনারাকে থানায় নিয়ে যায় এবং স্থানীয় প্রতিনিধিদের মাধ্যমে বিষয়টি মিমাংসা করে।

নাঙ্গলকোট থানার এসআই আবু তাহের জানান, ঘটনাস্থল থেকে দুজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তারা পাল্টাপাল্টি অভিযোগ করেছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *