Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / রাতে প্রবাসীর স্ত্রীর চিৎকার, ঘরে মিলল পরকীয়া প্রেমিক আ. লীগ নেতার নিথর দেহ

রাতে প্রবাসীর স্ত্রীর চিৎকার, ঘরে মিলল পরকীয়া প্রেমিক আ. লীগ নেতার নিথর দেহ

ঝালকাঠি পৌর এলাকার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রিপন মল্লিককে (৫০) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (১৫ জানুয়ারি) দুপুর ১২টার দিকে শহরতলীর কৃষ্ণকাঠি এলাকায় সৌদি প্রবাসী কামাল হোসেনের স্ত্রী শিরিন আক্তারের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রিপন মল্লিকের সঙ্গে শিরিনের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। নিহত রিপন মল্লিক কৃষ্ণকাঠি এলাকার মৃত আব্দুল মল্লিকের ছেলে। এ ঘটনায় শিরিন আক্তার নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

পুলিশকে নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, কৃষ্ণকাঠি মল্লিকের বাড়ির বাসিন্দা আওয়ামী লীগ নেতা রিপন মল্লিক প্রায়ই সৌদি প্রবাসী কামালের স্ত্রী শিরিন আক্তারের বাড়িতে আসতেন। শিরিনের ছেলে ইমন হোসেন ৪ দিন আগে ঢাকায় যান। ঘটনার দিন শিরিন তার ঘরে একাই ছিলেন। রাত সাড়ে ১০টায় শিরিন তার ঘরের ভেতর থেকে চিৎকার করছিল। এ সময় আশপাশের লোকজন ঘরে ঢুকে রিপন মল্লিককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। এ সময় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রিপন মল্লিককে মৃত ঘোষণা করেন।

হত্যার সত্যতা স্বীকার করেছেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মো. মুহিতুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্ত করে প্রাথমিকভাবে বোঝা গেছে এটি হত্যাকাণ্ড। যে নারীর বাড়িতে  হত্যা করা হয়েছে তার সঙ্গে রিপন মল্লিকের বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে বলেও তথ্য পেয়েছি। আমরা শিরিন নামের ওই নারীকে গ্রেপ্তার করেছি। রিপন মল্লিকের লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

About Nasimul Islam

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *