Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাতে চিড়িয়াখানার ক্যামেরায় ধরা পড়লো অজানা এক প্রাণী, সাহায্য চাইলো কর্তৃপক্ষ

রাতে চিড়িয়াখানার ক্যামেরায় ধরা পড়লো অজানা এক প্রাণী, সাহায্য চাইলো কর্তৃপক্ষ

পৃথিবীর প্রতিটি প্রান্তে ছড়িয়ে আছে অজানা রহস্য, যেটা অনেক সময় উদঘাটন করতে হিমশিম খায় বিশেষজ্ঞ বা বিজ্ঞানীরা। মাঝে মাঝে মানুষের সামনে পড়ে যায় অদ্ভুত দর্শন কোন প্রাণী যেটা পূর্বে কখনো দেখা যায়নি। যেটা নিয়ে শুরু হয় জল্পনা কল্পনা। এবার তেমনই একটি রহস্যময় প্রাণী ধরা পড়লো ক্যামেরায়, যেটা মধ্যরাতে যুক্তরাষ্ট্রের একটি চিড়িয়াখানায় দেখা মিললো।

মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের অমরিলো চিড়িয়াখানায় রাতে এক রহস্যময় প্রাণীকে দেখা গেছে। কর্তৃপক্ষ তখন বাসিন্দাদের প্রাণীটিকে শনাক্ত করতে বলে। কর্তৃপক্ষ জানিয়েছে যে রহস্যময় প্রাণীটিকে ২১ মে দুপুর ১:২৫ টার দিকে দেখা যায়। তারপর থেকে, এটি একটি ‘আনআইডেন্টিফায়েড আমারিলো অবজেক্ট’ হিসাবে বিবেচিত হয়। খবর নিউইয়র্ক পোস্টের।

টেক্সাসের ‘সিটি অব আমারিলো’ টুইটারে ছবিটি পোস্ট করেছে। ক্যাপশন অনুযায়ী, আমারিলো চিড়িয়াখানায় একটি অদ্ভুত প্রাণীর ছবি ধরা পড়েছে। পশুটি ২১ মে দুপুর ১টা ২৫ মিনিটে সেখানে দাঁড়িয়ে ছিল। এটা কি কোনো আগন্তুক, যিনি রাতের বেলায় হাঁটতে বেরিয়েছিলেন? নাকি এটা একটা চুপাক্যাবড়া?

যাইহোক, জনপ্রিয় ল্যাটিন আমেরিকান কিংবদন্তি চুপাক্যাবড়া হল নেকড়ে-মানুষের আদলেরই একটি কাল্পনিক প্রাণী।। এই দানবরা অন্যান্য প্রাণীদের আ/’ক্র’মণ করে এবং তাদের র”ক্ত ​​খায়। নামটি এসেছে স্প্যানিশ শব্দ চুপার (চুষতে) এবং ক্যাবড়া (ছাগল) থেকে। চুপাক্যাবড়া তাই বলা যেতে পারে ‘ছাগল চোষা’।

ছায়াময় প্রাণীটিকে চিহ্নিত করা যায়নি। স্থানীয় কর্তৃপক্ষ একটি বিবৃতিতে বলেছে যে এটি কি একটি অদ্ভুত টুপিওয়ালা ব্যক্তি ছিল যে রাতে হাঁটতে পছন্দ করে? তার পিছনের পায়ে একটি বড় কোয়োট? একটি চুপাকাবড়্যা? এটি আমারিলোর কাছে একটি রহস্য – যার সমাধান করতে সাহায্যের প্রয়োজন৷

তবে ধারণা করা হচ্ছে, এ ধরনের প্রাণী হতে পারে কোনো বেজি জাতীয় প্রাণী, যেটা অনেক সময় খাবারের খোঁজে বাইরে বেরিয়ে আসে। এই প্রাণীগুলো দুই পায়ে দাঁড়িয়ে এদিকে ওদিকে খাবার খুঁজে থাকে কিংবা তারা ভী”ত হলে কোনো কিছু চিহ্নিত করতে এরকম দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *