Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাতে ঘুমাইতে পারি না ১৮ বছর : মায়া

রাতে ঘুমাইতে পারি না ১৮ বছর : মায়া

বিএনপি ক্ষতমায় আসার জন্য ষ/ড়যন্ত্র করছে তারা যখন ক্ষমতায় ছিল তখন আওয়ামীলীগকে ধ্বংস করার জন্য গ্রে/নেড হামলা করেছিল শেখ হাসিনার ওপর। প্রধানমন্ত্রী বেঁচে আছে বলেই দেশ আজ এমন পরিস্থিতিতে আসতে পেরেছে। বিএনপি কখনোই চায় না দেশে ভালো অবস্থায় থাকুক তারা দেশকে অস্থিতিশীল করতে সব সময় তৎপর। বিএনপিকে এদেশের মানুষ আর চায়না তাদের ষ/ড়যন্ত্র দেশের মানুষের কাছে প্রকাশ হয়ে গেছে। ষ/ড়যন্ত্র কত প্রকার ও কী কী, জিয়া পরিবার থেকে শিখতে পারবেন বলে মন্তব্য করে যা বললেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ২১শে আগস্ট গ্রে/নেড হামলার পর কয়েকজনকে নিয়ে গিয়েছিলাম মেডিকেল সেন্টারে, কিন্তু সেখানে কোনো চিকিৎসক নেই। সব ডাক্তার চলে গেছে। আমি ব্লাড ব্যাঙ্কে গেলাম, কিন্তু ব্লাড ব্যাঙ্কেও তালা দিয়ে সবাই চলে গেছে। চিকিৎসা পেলে অনেক মানুষকে বাঁচাতে পারতাম। কিন্তু চিকিৎসার অভাবে অনেকেই মা/রা যান। ষ/ড়যন্ত্র কত প্রকার ও কী কী তা যদি শিখতে চান, তাহলে জিয়া পরিবার থেকে শিখতে পারবেন।

শনিবার দুপুর(২০ আগস্ট) ১২টায় জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের স/ন্ত্রাসবিরোধী সমাবেশে গ্রে/নেড হামলাকারীদের দ্রুত বিচারের দাবিতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মায়া বলেন, অমাবস্যা-পূর্ণিমা এলে সারা শরীর এখনো ব্যাথা করে। র/ক্তবমি হয়, চোখ ফুলে যায়। এখনো শরীর থেকে স্প্লিন্টার বের হয়। অনেকে বলে মরে যাওয়াই ভালো ছিল। রাতে ঘুমাইতে পারি না ১৮ বছর। আর সেই খু/নি পরিবার রাজনীতি করে বাংলাদেশে ক্ষমতায় আসতে চায়।গায়ে এক ফোটা রক্ত থাকতে খালেদা জিয়ার স্বপ্ন বাস্তবায়ন হতে দেবো না।

মায়া আরো বলেন, জিয়াউর রহমান মুক্তিযুদ্ধ করেননি। ওর মুখোস ছিল। তার পরিবারটা হলো স্বাধীনতা বিরোধী পরিবার। জিয়া বঙ্গবন্ধুকে সপরিবারে হ/ত্যা করছে, তারপর কারাগারে চার নেতাকে হ/ত্যা করেছে। তার ছেলে তারেক জিয়া শেখ হাসিনার পাশাপাশি আওয়ামী লীগকে শেষ করতে চায়ছে। জিয়া পরিবার বঙ্গবন্ধু পরিবারকে ধ্বংস করে দিতে চায়। এই পরিবারের বাংলাদেশে রাজনীতি করার কোনো সুযোগ নাই।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও ২১ আগস্ট বাংলাদেশ আহত-নিহত পরিবার কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ড. আ.আ.ম.স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহেদ আলম মুরাদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাল্যামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওসার প্রমুখ।

প্রসঙ্গত, বিএনপি ষড়যন্ত্র করে আর এদেশে ক্ষমতায় আসতে পারবে না এদেশের মানুষ তাদের সে সুযোগ দেবে না বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তিনি বলেন, বিএনপির চরিত্র দেশের মানুষের কাছে প্রকাশিত।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *