Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / রাজ-পরীর বিচ্ছেদের পর যে ভিডিও সোশ্যাল মিডিয়া ব্যাপক ভাইরাল (ভিডিওসহ)

রাজ-পরীর বিচ্ছেদের পর যে ভিডিও সোশ্যাল মিডিয়া ব্যাপক ভাইরাল (ভিডিওসহ)

চিত্রনায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজের সংসারে বিচ্ছেদের গুঞ্জনের পর এবার জানা যাচ্ছে সত্যিই বিচ্ছেদ হতে যাচ্ছেন তারা। বিভিন্ন সূত্রে জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর রাতে ডিভোর্স পেপারে স্বাক্ষর করেন পরীমনি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের আলোচনা-সমালোচনা হচ্ছে।

এদিকে এই নায়িকার আইনজীবী মো. শাহিনুজ্জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, রাজের নারীদের প্রতি আসক্তি রয়েছে। বেশ কয়েকবারই তাকে হাতেনাতে ধরা হয়েছে। এসব আচরণে বিরক্ত হয়ে ডিভোর্সের আবেদন করেন পরীমনি। রাজ-পরীর দেনমোহর ছিল ১০১ টাকা। মুসলিম আইন অনুযায়ী, তিন মাস পর তালাক কার্যকর হবে।

তবে এ বিষয়ে কিছু জানেন না বলে গণমাধ্যমকে জানিয়েছেন পরীর স্বামী রাজ। এ প্রসঙ্গে তিনি বলেন, তাই নাকি? আমি আপনার কাছ থেকে প্রথম শুনলাম। ভাই আমি এইমাত্র ঘুম থেকে উঠলাম। আমি এ বিষয়ে কিছুই জানি না। তাই কিছু বলতে পারছি না।

এর আগে জানা গেছে, সোমবার (১৮ সেপ্টেম্বর) পরীমনি রাজকে বিচ্ছেদের নোটিশ পাঠান। তার পারিবারিক সূত্র গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছে।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। মাত্র সাতদিন পরিচয়ের পর বিয়ে করেন তারা। তারা ১০ জানুয়ারী, ২০২২-এ খবরটি প্রকাশ করে।

রাজের সঙ্গে ১০ মাস বিবাহিত জীবনের পর পরীর কোলে রাজ্য। এর একদিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন পরীমনি। তিনি জানান, রাজের আদলে তার ছেলের নাম রাখা হয়েছে শাহীম মুহাম্মদ রাজ্য।

দেড় বছরের দাম্পত্য জীবনে নানা ঘটনা আলোচিত হয়েছে। গত ২০ মে পরীমনির বাসা থেকে মালামাল নিয়ে বের হন রাজ। এরপর গত ২৯ মে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুশির সঙ্গে একান্ত মুহূর্তের বেশ কিছু ছবি ও ভিডিও ফাঁস হয় রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে।

এ ঘটনায় দুজনের মধ্যে আরও দূরত্ব তৈরি হয়। সেই দূরত্বের ধারাবাহিকতায় বিচ্ছেদের পথে হাঁটলেন এই আলোচিত দম্পতি।

 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

 

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *