Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / রাজের সঙ্গে বিচ্ছেদের পর নতুন এক ভিডিও পোস্ট পরীমনির, মুহূর্তেই ভাইরাল (ভিডিওসহ)

রাজের সঙ্গে বিচ্ছেদের পর নতুন এক ভিডিও পোস্ট পরীমনির, মুহূর্তেই ভাইরাল (ভিডিওসহ)

শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে রাজ্যকে নিয়ে একাই পথচলা করছেন পরীমনি। বলা যায় রাজ্যই এখন তার সবকিছু। কাজের পাশাপাশি অবসর সময় দেন ছেলেকে। এমনকি শুটিংয়ে গেলেও রাজ্যকে সঙ্গে নিয়ে যান তিনি। পরীমনিকেই এখন রাজ্যর বাবা-মা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা খুনসুটির ছবি, ভিডিও বা মুহূর্ত দেখলে বোঝা যায়, ছেলেকে নিয়ে ভালোই চলছেন পরীমনি। এবং ভক্তরাও রাজ্যের নতুন ভিডিও দেখার জন্য উন্মুখ।

মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে ছেলের একটি ভিডিও শেয়ার করেন পরীমনি। ক্যাপশনে নায়িকা লিখেছেন, এই যে একটা দুষ্টু বাচ্চা দেখেন। সঙ্গে লাভের ইমোজি যোগ করা হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ছোট একটি খেলার ঘরে শিশুদের বিভিন্ন খেলনা নিয়ে খেলতে দেখা যায় রাজ্যকে। আর সেই মুহূর্ত ক্যামেরায় বন্দি করেছেন মা পরী। আর রাজ্য খেলার ছলে নানাভাবে ক্যামেরার দিকে তাকিয়ে থাকে।

পরীমনি প্রায়ই তার সন্তানের সাথে ছোট ছোট প্র্যাঙ্কগুলি তার ভক্তদের সাথে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। রাজ্য পরী আদরমাখার এই সুন্দর মুহূর্তগুলো ভক্তরাও পছন্দ করেন।

এদিকে, ভিডিওটি শেয়ার হওয়ার সাথে সাথে নেটিজেনরা ২ লাখেরও বেশি প্রতিক্রিয়া পেয়েছেন। পরীমনির কমেন্ট বক্সে ভক্তদের মন্তব্যের ঝড় উঠেছে।

একজন লিখেছেন, ‘আমি ওর প্রতিটা ছবি-ভিডিও হাজার বার করে দেখি আর মায়ায় পড়ে যাই কত সুন্দর পরীর পদ্ম।’ আরেকজন লিখেছেন, মাশাল্লাহ আপু সব কষ্ট ভুলে যাওয়ার মতো একটা হাসি তোমার ছেলের। ও অনেক বড় হবে এই দোয়া করি। পরীর আরেক ভক্ত লিখেছেন, একজন সফল মা।

প্রসঙ্গত, শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর তার জীবন আবর্তিত হয় পুত্ররাজ্যকে ঘিরে। এছাড়াও ক্যারিয়ারে মনোযোগ দিতে চান। মাতৃত্বের কারণে তিনি দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। বিরতির পর বেশ কয়েকটি সিনেমায় যোগ দেন। কিছুদিন আগে ‘ডোডোর স্টোরি’ নামে নতুন একটি সিনেমার শুটিং করেছেন তিনি। তবে শুটিং সেটে তার সঙ্গী রাজ্য। বর্তমানে ছেলেকে নিয়ে ভালোই চলছেন পরীমনি।

 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

 

 

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *