Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / রাজীবের সঙ্গে গোপনে বিয়ে মেহজাবিনের, এবার এক ছেলে সন্তানের মা হওয়ার গুঞ্জন

রাজীবের সঙ্গে গোপনে বিয়ে মেহজাবিনের, এবার এক ছেলে সন্তানের মা হওয়ার গুঞ্জন

সম্প্রতি গত কয়েকদিন আগেই পরিচালক আদনান আল রাজীব প্রেম অতঃপর লুকিয়ে বিয়ের গুঞ্জনে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনায় আসেন বাংলা ছোট পর্দার অন্যন্ত জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মেহজাবিন চৌধুরী। তবে এ বিষয়টি ইতিমধ্যেই অস্বীকার করলেও এবার বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে, এই তারকা দম্পতির নাকি শিশু সন্তানও রয়েছে। মেহজাবিন এক ছেলের মা!

এত দিন গোপন রাখা গুজব কীভাবে প্রকাশ্যে এল? সংবাদমাধ্যম জানায়, সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন এই অভিনেত্রী। ছোট পর্দার আরও দুই জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা, তাসনিয়া ফারিন। তিশার রিল ভিডিওতে মেহজাবীন ও রাজীবকে একে অপরের হাত ধরে থাকতে দেখা যায়। এরপর শুরু হয় আলোচনা।

তবে তিশার ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এমন কোনো রিল দেখা যায়নি। মেহজাবীনের গোপন বিয়ের খবর ছড়িয়ে পড়লে ভক্তরা তাকে অভিনেত্রী বুবলির সঙ্গে তুলনা করেন। তাদের মতে, বুবলিও প্রথমে শাকিবের সঙ্গে তার বিয়ে ও সন্তানের কথা গোপন রেখেছিলেন। সময়ের সাথে সাথে সব প্রকাশ্যে এল। একই পথে হাঁটছেন মেহজাবিনও। এখন তিনি সবকিছু অস্বীকার করছেন। সময়মতো সবকিছু গ্রহণ করুন।

এছাড়া আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে মেহজাবীন লাইভে এসে তার পরিবারের এক শিশু সদস্যকে দেখান। ভাইরাল ভিডিও দেখে অনেকেই মনে করছেন এই শিশুটি রাজীব-মেহজাবিনের।

আর এ বিষয়টি নিজের চোখে পড়তেই সোশ্যাল মিডিয়ায় একটি স্ট্যাটাস শেয়ার করেন এই অভিনেত্রী। যেখানে তিনি লেখেন, ‘হলুদ সাংবাদিকতার আত্মার শান্তি কামনা করি!’ এরপর এ ব্যাপারে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *