Friday , September 20 2024
Breaking News
Home / Politics / রাজশাহীর নামী হোটেলে হঠাৎ মিনু-বাদশার চা পান

রাজশাহীর নামী হোটেলে হঠাৎ মিনু-বাদশার চা পান

ওয়ার্কার্স পার্টির মহাসচিব ফজলে সঙ্গমবাদ শাহ ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু গত শনিবার চক্রে ছিলেন শক্তি। রাজশাহীর থ্রি স্টার ‘হোটেল এক্স’-এর প্যানোরামা ক্যাফেতে সন্ধ্যায় কফিও এ কথা বলেন। কিন্তু আপনাদের মধ্যে কী আলোচনা হয়েছে।

ফজলে হোসেন বাদশা, মিজানুর অবশ্য হোটেলে রহমানুর সঙ্গে দেখা করার ব্যবস্থা করেন। তবে মিজানুর রহমান মিনু তাও নেতা বলেন, বিমানটি এক-দুই মাস আগে রাজার সঙ্গে দেখা করে। আর দেখা হয়নি।

কয়েকদিন পর জাতীয় নির্বাচন। সংশ্লিষ্ট কারণে নির্বাচনের আগে এই দুই চার চা-চক্রের সঙ্গে গণসংযোগ। আজ সোমবার সকালে হোটেল এক্সে গিয়ে সত্যতা পান। নেতাকর্মীরা নিশ্চিত করেছেন।

জানতে চাইলে হোটেলের ব্যবস্থাপক ফখরুল আলমভান বলেন, গত শনিবার সন্ধ্যায় ফজলে হোসেন বাদশা এসেছিলেন। উত্তরে সীমান্ত এলাকা মিজানুর রহমান মিনু। একই সময়ে কফি পান করুন।

চা-চক্র দল দেখতে জানতে চাইলে শ্রমিক সাধারণ ভোট ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে সাইন বাদশা বলেন, মিজানুর রহমান মিনুর সঙ্গে আমার কোনো আলোচনা হয়নি। কিন্তু আপনি মিজাউর রহমান মিনুর সঙ্গে দেখা করতে চান তিনজন। পরিবারের জন্য খাবার খেতে এসেছেন। আমাকে স্যালুট, এটুকুই।

মিজানুর রহমান মিনু অবশ্য দুদিন আগে হোটেল এক্সেকে ফজলে হোসেন শরীফের সাক্ষাতের কথা মনে করতে পারেন। তিনি আজকের পত্রিকাকে বলেন, ‘মানুষ মানুষের সঙ্গে দেখা করতে পারে। তাতে কি হয়েছে? আর বাদশা ভাইকে অনেকদিন দেখিনি।

২০০১ সালের নির্বাচনে বিএনপি নেতা মিজানুর রহমান মিনু ভোট পেয়েছিলেন। 2002 সালের রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি বিবিল এলাকার ওয়ার্কার্স পার্টির ফজলে সাঙ্গাবাদের সদস্য ছিলেন। পরে 2008 সালে নভোম সংসদ নির্বাচনে অংশ নেয়। ২০১৪ সালের নির্বাচনে বিএনপি বাদশাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রত্যাখ্যান করে। 2018 সালে ভোটাভুটি পার্টি 11 তম নির্বাচনে অংশগ্রহণ করে এবং 14 তম নির্বাচনে দল হিসেবে বিএনপি নেতা মিনুকে পরাজিত করে। তিনি এই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেননি, মিনুও হননি।

তবে গত ৫ জানুয়ারির প্রার্থী নির্বাচনের মতোই ২য় আসনের নির্বাচন, ভোট, ভোট, ভোট, ভোট, সাংগঠনিকতা। এই নৌকাও তার জন্য আরামদায়ক নয়। এখানে কাঁচি প্রতীক নিয়ে স্বতন্ত্র মহানগর দলের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। কাছের শারিক জাসেরও মত আছে মাশালের। ফিক নগর আওয়ামী লীগের নেতা স্বশাশা শুর রহমানকে সমর্থন দেন বাজে। অনুক্রমিক ফেজ সংকেত সম্পর্কে.

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *