Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাজনৈতিক বিষয় সমাধান নিয়ে সুর পাল্টালেন ইসি আনিছুর রহমান

রাজনৈতিক বিষয় সমাধান নিয়ে সুর পাল্টালেন ইসি আনিছুর রহমান

নির্বাচন কমিশনার (ইসি) মোঃ আনিচুর রহমান বলেছেন, ‘দেশে নির্বাচনের পরিবেশ নেই, নির্বাচন কমিশনের এমন কিছুই দৃশ্যমান দেখছেন না। দেশের ৪৪টি রাজনৈতিক দলকে নির্বাচনে অংশগ্রহণের আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু কেউ কেউ সেই ডাকে সাড়া দেননি। নির্বাচনে অংশগ্রহণ করা রাজনৈতিক দলগুলোর দায়িত্ব। রাজনৈতিক সমস্যা সমাধানের দায়িত্ব নির্বাচন কমিশনের নয়। নির্বাচনী পরিবেশ তৈরি করে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে কাজ করছে নির্বাচন কমিশন। নিয়ম অনুযায়ী নির্বাচনে অংশ না নিলে কী হবে তা রাজনৈতিক দলগুলো ভালো করেই জানে। এই সিদ্ধান্তের তাদের, নির্বাচন কমিশনের কিছু করার নেই।

বুধবার (২৫ অক্টোবর) বিকেলে শহরের শিল্পকলা একাডেমিতে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচন নিয়ে কোনো শঙ্কা নেই, প্রস্তুতি প্রায় শেষ। সংবিধান অনুযায়ী যথাসময়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জেলা প্রশাসনের আয়োজনে সভায় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. শাহগীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশন সচিব মো. জাহাঙ্গীর আলম, জেলা পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদেকুল ইসলাম।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *