Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / রাজউকের প্লট পেলেন আরিফিন শুভ ও লিটন

রাজউকের প্লট পেলেন আরিফিন শুভ ও লিটন

অভিনেতা আরিফিন শুভ ও প্রযোজক লিটন হায়দারকে সংরক্ষিত কোটায় রাজউকের প্লট দেওয়া হয়েছে। ক্যাপিটাল ডেভেলপমেন্ট অথরিটি (রাজউক) পূর্বাচল নিউ টাউন প্রকল্প থেকে অভিনেতা আরিফিন শুভকে ১০ কাঠার এবং প্রযোজক লিটন হায়দারকে তিন কাঠার প্লট দেওয়া হয়েছে। গত ২৭ নভেম্বর রাজউকের বোর্ড সভায় এ সিদ্ধান্ত হয়।

এ বিষয়ে জানতে চাইলে রাজউকের চেয়ারম্যান (সচিব) আনিছুর রহমান মিয়া গতকাল আজকের পত্রিকাকে বলেন, সরকারের সিদ্ধান্ত অনুযায়ী সংরক্ষিত কোটার জন্য যথাযথ উপায়ে আবেদন করা হলে তা রাজউকের বোর্ড সভায় আলোচনা করা হবে। বোর্ডের সিদ্ধান্ত ইতিবাচক হলে তা অনুমোদন করা হয়। প্লট বরাদ্দের জন্য অনেক আবেদন আসে। পূর্বাচল নিউ টাউন প্রকল্প থেকে প্লট দেওয়া হয় যখন সরকার সিদ্ধান্ত নেয়। কারণ, এখন পূর্বাচল ছাড়া প্লট দেওয়ার আর কোনো জায়গা নেই।

রাজউক সূত্রে জানা গেছে, 2023 সালের 18তম বোর্ড সভা 27 নভেম্বর অনুষ্ঠিত হয়। এই বোর্ড সভায় অভিনেতা আরিফিন শুভর নামে 10 কাঠা জায়গার একটি প্লট বরাদ্দ করা হয়। পরে পূর্বাচল নিউ টাউনের প্রকল্প কর্মকর্তা অভিনেতা আরিফিন শুভর বসুন্ধরা আবাসিক এলাকার বাড়ির ঠিকানায় চিঠি দিয়ে বরাদ্দের সিদ্ধান্তের কথা জানান।

অন্যদিকে প্রযোজক লিটন হায়দার গণপূর্ত মন্ত্রণালয়ে প্লটের জন্য আবেদন করলে সেই আবেদনের ভিত্তিতে মন্ত্রণালয়কে সরকারের সংরক্ষিত কোটায় রাজউককে প্লট বরাদ্দ দিতে বলা হয়। পরে গত ২৭ নভেম্বর রাজউকের বোর্ড সভায় জমি বরাদ্দ বিধিমালা অনুযায়ী লিটন হায়দারের নামে তিন কাঠা প্লট বরাদ্দ দেয় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ।

অবশেষে ৩১ ডিসেম্বর পূর্বাচল নিউ টাউন প্রজেক্টের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা দুজনকেই চিঠি দিয়ে প্লট বরাদ্দের বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত বছর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: এ রূপকার অব দ্য নেশন’-এ মুজিব চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন আরিফিন শুভ। অন্যদিকে, লিটন হায়দার 31 ডিসেম্বর, 2021 এ মুক্তি পাওয়া ‘চিরঞ্জীব মুজিব’ সহ প্রযোজনাাধীন আরও পাঁচটি সিনেমার প্রযোজক।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *