Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / রহস্যজনক মৃত্যু ইডেন কলেজের আলোচিত সেই ছাত্রলীগ নেত্রীর

রহস্যজনক মৃত্যু ইডেন কলেজের আলোচিত সেই ছাত্রলীগ নেত্রীর

রাজধানীর লালবাগের একটি সাবলেট বাসা থেকে শায়লা শিকদার (২২) নামে ইডেন কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ইডেন কলেজ শাখা ছাত্রলীগের নেত্রী ছিলেন।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে বান্ধবীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এখনো পুলিশের কাছে না আসায় মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাচ্ছে না।

শায়লা ইডেন কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের ২০২০-২১ সেশনের ছাত্রী ছিলেন। তার বাড়ি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী গ্রামে। তার বাবার নাম আলামিন শিকদার ও মা লাকী বেগম।

শায়লা ইডেন কলেজ শাখা ছাত্রলীগের নেত্রী ছাড়াও কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ছিলেন। এ ছাড়া তিনি পটুয়াখালী সরকারি মহিলা কলেজ ছাত্রনিবাস ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ছিলেন।

মরদেহের সুরতহাল প্রতিবেদনে লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) অজয় কৃষ্ণ পাল উল্লেখ করেন, রসূলবাগ লালবাগ রোডের ১৬৭/২/এ নম্বর একটি বাড়ির ষষ্ঠ তলায় একটি সাবলেট রুমে থাকতেন শায়লা। ২৭ আগস্ট রাত ১১টার দিকে বাইরে থেকে তিনি বাসায় ফেরেন। এরপর ২৮ আগস্ট সকাল ১০টার দিকে তার বান্ধবী খুশবু আক্তার তার ওই বাসায় গিয়ে দেখেন, ফ্যানের হুকের সঙ্গে বাঁধা ওড়নায় গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছেন শায়লা। পরবর্তীতে খুশবুর মাধ্যমে খবর পেয়ে বিকাল পৌনে ৪টার দিকে শায়লার মরদেহ উদ্ধার করে পুলিশ।

উদ্ধারের সময় মৃতদেহের গলায় একটি অর্ধচন্দ্রাকার কালো দাগ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শায়লা আত্মহত্যা করেছে। তবে বিস্তারিত তদন্ত করা হচ্ছে। এসআই অজয় ​​কৃষ্ণ পাল সুরতহাল রিপোর্টে উল্লেখ করেন, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *