Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / রণবীরের সেই আলোচিত ছবির প্রসঙ্গে এবার মুখ খুললেন হিরো আলম

রণবীরের সেই আলোচিত ছবির প্রসঙ্গে এবার মুখ খুললেন হিরো আলম

একটি ফটোস্যুটকে কেন্দ্র করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন রণবীর সিং। তার বস্ত্রহীন ভাবে ফটোশুটের সৌজন্যে তিনি ব্যাপকভাবে আলোচিত হয়েছেন। সম্প্রতি, অভিনেতা একটি ম্যাগাজিনের জন্য একটি ফটোশুট করেছিলেন, যেখানে তার শরীরে কাপড়ের চিহ্নও ছিল না। ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় সেই ফটোশুট করা ছবিগুলো। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। রাতারাতি টক অব দ্য টাউনে পরিণত হন রণবীর।

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া জুড়ে একটাই নাম ঝলমল করছে, রণবীর সিং। হঠাৎ ক্যামেরার সামনে নগ্ন হয়ে এলেন বলিউডের এই নায়ক। কিছু ছবিতে তিনি কালো অন্তর্বাস পরে আছেন। কিছু ছবির গায়ে এক টুকরো পোশাকও নেই। নিউইয়র্কের একটি ফ্যাশন ম্যাগাজিনের কভারের জন্য এই ফটোশুটটি করেছিলেন রণবীর। আর তা দেখেই তোলপাড় শুরু হয়েছে নেট দুনিয়ায়। নানা মুনির ভিন্ন মত আছে। অনেকেই ছবিগুলোর প্রশংসা করেছেন, অনেকে মন্তব্যে নিন্দা করেছেন। আলোচনা-সমালোচনা যখন তুঙ্গে তখন হিরো আলম তার ফেস// বুক আইডিতে বিষয়টি পোস্ট করেন। রণবীরের সেই ছবি পোস্ট করে জড়িয়ে পড়েন বাংলাদেশি অভিনেতা-ইউটিউবার। সেখানে তিনি বলেন, রণবীর সিংয়ের নগ্ন ছবি নিয়ে কিছু বলছেন না কেন? আপনি বলছেন আমি অশ্লীল ভিডিও বানাই, তাই আপনি লিগ্যাল নোটিশ দিয়েছেন, যেখানে আপনি হিরো আলমের সমালোচনা করেন, সেখানে আমি কখনো নগ্ন ছবি দেইনি। হিরো আলমের যতই সমালোচনা করুন না কেন, হিরো আলম সবসময় হিরো আলমই থাকবেন।

উল্লেখ্য, হিরো আলম নামে পরিচিত যার আসল নাম আশরাফুল আলম সাঈদ। তিনি বগুড়ার বাসিন্দা। তবে আলোচিত ব্যাক্তিটি হিরো আলম নামেই সবার কাছে পরিচিত। সামাজিক মাধ্যমে বিভিন্ন ধরনের পোষ্টের মাধ্যমে তিনি ব্যাপকভাবে আলোচিত-সমালোচিত হয়েছেন। তবে এবার তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। এর আগে অর্থ কেলেঙ্কারির অভিযোগে থানায় একটি জিডি করা হয়েছিল। এবার হিরো আলমের বিরুদ্ধে মামলা হয়েছে।

 

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *