Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রক্ষা পেল না পদ্মা সেতুও, এবার পদ্মা সেতুকে নিয়ে গান গাইলেন হিরো আলম

রক্ষা পেল না পদ্মা সেতুও, এবার পদ্মা সেতুকে নিয়ে গান গাইলেন হিরো আলম

হিরো আলম হলেন খুব একজন আলোচিত ব্যক্তি। তিনি একাধারে মডেল, গায়ক ও অভিনয় শিল্পী। হিরো আলমের হান ও অভিনয়গুলো হলো ভিন্নধর্মী। তার কার্যকলাপ কাউকে দেয় আনন্দ আবার কারো কাছে তা অপছন্দেরও। সম্প্রতি জানা গেছে হিরো আলম পদ্মা সেতু নিয়ে গেয়েছেন গান।

কয়েকদিন আগে রবীন্দ্রসঙ্গীত গেয়ে তোপের মুখে পড়েন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম। তার বিরুদ্ধে অপসংস্কৃতি ছড়ানো হচ্ছে অভিযোগ করে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনও করা হয়েছে।

তবে এসবকে গুরুত্ব না দিয়ে এবার পদ্মা সেতু নিয়ে নতুন গান গাইলেন এই সামাজিক তারকা। ‘পদ্মা সেতুর গান, শেখ হাসিনার জয়ের গান, পদ্মা সেতুর গান, বাংলা জয়ের গান; বিজয় আজ বাংলাদেশের, বিশ্ব আজ তাকিয়ে আছে; বঙ্গবন্ধুর সোনার দেশে পদ্মা সেতু আছে…’ গানটি এখনো প্রকাশ হয়নি।

আলম নিজেই দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে বলেন, সোমবার মাওয়া এলাকায় গানটির শুটিং চলছে।
গান গাওয়ার প্রেক্ষাপটে তার চাহিদা ভক্তদের অনুরোধে গেয়েছেন তিনি। হিরো আলম বলেন, ‘পদ্মা সেতু নিয়ে গান করার কোনো পরিকল্পনা নেই। কিন্তু ভক্তরা আমাকে বারবার জিজ্ঞাসা করেছিলেন, সে কারণেই গানটি গেয়েছি। শ্রোতাদের অনুরোধে গানটি আরও ভালো করার চেষ্টা করেছি। আশা করি গানটি আমার ভক্তদের ভালো লাগবে। ‘

আশরাফুল আলম আরও বলেন, “আমরা আজকে মাওয়ায় এসেছি। এখানে শুটিং করছি। ভিডিও এডিট করার পর ছেড়ে দেব। আর আমাকে গালি দেওয়ার কোনো কারণ নেই। আমার গান সবার শোনার দরকার নেই। যারা পছন্দ করেন। এটা তারা শুনবে, দেখবে।কারণ ভক্তদের অনুরোধেই গানটি সুর করছি।’

বগুড়ার প্রত্যন্ত ইরুলিয়া গ্রামে সিডি বিক্রি করতেন আলম। যখন সিডি বাজছিল না, তখন তিনি ব্যবসা শুরু করেছিলেন। শুধুমাত্র সংযোগ ব্যবসার স্বার্থে তিনি মিউজিক ভিডিও নির্মাণ শুরু করেন। ইউটিউবে প্রায় পাঁচ শতাধিক মিউজিক ভিডিও প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে আলোচনায় আসেন হিরো আলম।

হিরো আলমের এসব ভিডিও ই/উটিউবে ছড়িয়ে পড়লে সারা দেশে তার ভিডিও নিয়ে জোকস শুরু হয়। তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছে। এরপর তিনি চলচ্চিত্র প্রযোজনা ও অভিনয় শুরু করেন। গত সাধারণ নির্বাচনেও তার নির্বাচনী এলাকা থেকে প্রার্থী ছিলেন আলম। সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশন টকশোতে বক্তব্য দেওয়ার সুযোগ পান। তাই নানা কারণে এখনো আলোচনায় রয়েছেন তিনি।

প্রসঙ্গত, পদ্মা সেতু উদ্বোধন হতে বাকি আছে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই চালু হবে স্বপ্নের পদ্মা সেতু। খুব অল্প সময়ের মধ্যে মানুষ যেতে পারবে ঢাকাতে। পদ্মা সেতু নির্মাণ হওয়াতে দূর হবে মানুষের সীমাহীন কষ্টের পালা এইবার।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *