Friday , September 20 2024
Breaking News
Home / National / রক্ত বমি করছেন বেগম জিয়া, শারীরিক অবস্থা খুবই খারাপ: ডা. জাফরুল্লাহ

রক্ত বমি করছেন বেগম জিয়া, শারীরিক অবস্থা খুবই খারাপ: ডা. জাফরুল্লাহ

হঠাৎ করে মারাত্মক অসুস্থ হয়ে পরেছেন বেগম খালেদা জিয়া। এমনিতেই তিনি দীর্ঘ সময় ধরে শারীরিক ভাবে নানা ধরনের জটিলতায় ভুগছেন। বর্তমান সময়ে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল তাকে দেখতে গিয়ে ছিলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। এবং তিনি জানালেন তার সর্বশেষ শারীরিক অবস্থা।

খালেদা জিয়া মাঝে মাঝে রক্ত বমি করছেন, শারীরিক অবস্থাও অবনতি হচ্ছে বলে জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রর ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। বুধবার (২৪ নভেম্বর) দুপুরে ধানমন্ডিতে সংবাদ সম্মেলন করে তিনি এ কথা বলেন। বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুবই খারাপ; যত দ্রুত সম্ভব উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানো জরুরি। ডা. জাফরুল্লাহ আরও জানান, খালেদা জিয়া কখনও কখনও রক্ত বমি করছেন। অতি দ্রুত তাকে বিদেশে নেয়া না হলে, পরিস্থিতি কী হবে সেটা বলা মুশকিল। যে কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির জন্য সরকার দায়ী হবে বলেও মন্তব্য করেন তিনি।

এদিকে বেগম জিয়ার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তার দ্রুত চিকিৎসার জন্য বিদেশ নেও্যার দাবি জানিয়েছে দলের নেতাকর্মীরা সহ সুশীল সমাজের অনেকেই। এমনকি বিদেশে নেওয়ার দাবি জানিয়ে গত কাল বেশ কিছু আইনজীবীরা স্মারকলিপি দিয়েছেন আইনমন্ত্রীর কাছে। অবশ্যে এই বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত জানায়নি আইনমন্ত্রী।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *