Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রক্ত না দিলে মুক্তি আসবে না জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে বার্তা দিলেন বিএনপি নেতা

রক্ত না দিলে মুক্তি আসবে না জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে বার্তা দিলেন বিএনপি নেতা

দীর্ঘ সময় ধরে রাজনৈতিক ভাবে অবহেলিত বিএনপি দল। এই দলের নেতাকর্মীরা রয়েছে নানা ধরনের সংকটের মুখে। তবে দলটি চলমান সকল সংকট কাটিয়ে উঠতে নিরলস ভাবে কাজ করছে। সম্প্রতি বাংলাদেশের জাতীয়তাবাদী রাজনৈতিক দল বিএনপির অঙ্গ সংগঠন যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু সরকারের সমালোচনা করে নিজ দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বেশ কিছু কথা বললেন।

যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, আমরা জেগে না উঠলে দেশ থাকবে না, আমরা রুখে না দাঁড়ালে দেশের স্বাধীনতা থাকবে না, আমরা রক্ত না দিলে জনগণের মুক্তি আসবে না। তাই এ সরকারকে আর কোনো অপকর্ম করার সুযোগ দেওয়া হবে না। আজ সোমবার (০৩ জানুয়ারি) বাগেরহাটে পু/লি/শী বাধা উপেক্ষা করে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পূর্বঘোষিত কর্মসূচিতে পুলিশের বাধা উপেক্ষা করে মূল সড়কে সমাবেশ করে ছাত্রদল।

সমাবেশে সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, বিএনপি নেতাকর্মীদের উপর হা/ম/লা-মা/ম/লা-নি/র্যা/ত/ন করে আওয়ামী লীগ তাদের পতন ঠেকাতে পারবে না। দলের নেতাকর্মীরা জনগণের সাথে ঐক্যবদ্ধ হয়ে এই জালিম সরকারকে হটিয়ে দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করবে, মাদার অব ডেমোক্রেসি খালেদা জিয়াকে মুক্ত করবেই। তিনি বলেন, এই সরকার যেখানেই বাধা দিবে সেখানে রুখে দাঁড়াতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বরাতে তিনি বলেন, দেশের গণতন্ত্রের ফায়সালা হবে রাজপথে। তার সেই নির্দেশনায় আমাদের সবাইকে প্রস্তুতি নিতে হবে। রাজপথে কঠোর আন্দোলনের ব্রত নিয়ে সবাইকে হয় মুক্তি, নয় মৃ/ত্যু/র শপথ নিতে হবে।

বর্তমান সরকারের দায়িত্ব পালন করছে আওয়ামীলীগ দল। তাদের বিরুদ্ধে অনিয়মের শেষ নেই। প্রায় সময় এই সরকারের অনিয়মের কর্মকান্ড তুলে ধরছে বিএনপি দল। তবে আওয়ামীলীগ দল তাদের সকল অনিয়ম অস্বীকার করে আসছে। এবং দেশের উন্নয়নের লক্ষ্যে তারা কাজ করছে বলে প্রায় সময় উন্নয়নের বার্তা দিচ্ছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *