Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / যোগ্যতাকে মূল্য দেবে, অবশ্যই আমার ক্ষেত্রেও এমনটি হবে: সঞ্জয় কন্যা

যোগ্যতাকে মূল্য দেবে, অবশ্যই আমার ক্ষেত্রেও এমনটি হবে: সঞ্জয় কন্যা

বলিউড তারকারা নানা বিষয় নিয়ে ভক্ত-অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনার সম্মুখীন হয়ে থাকে। এক্ষেত্রে থাকেন তারকা সন্তানেরাও। সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশলা দত্তের বেশ কিছু কথা উঠে এসেছে প্রকাশ্যে। তিনি নিজেই জানালেন প্রেম ভালবাসা এবং সংসার জীবন নিয়ে।

বলিউডের সাড়াজাগানো নায়ক সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশলা দত্ত সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে চ্যাটিংয়ে যোগ দেন। সেখানে প্রেম, বিয়েসহ জীবনের পরিকল্পনা নিয়ে খোলামেলা কথাবার্তা বলেন। কেমন মানুষকে বিয়ে করবেন সেটিও জানিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে এক ভক্তের প্রশ্নে ড্যাটিং নিয়ে কড়া মন্তব্য করেন ত্রিশলা। ৩৩ বছর বয়সি সঞ্জয়কন্যা বলেন, এই বয়সে ড্যাটিং একটা বিপর্যয়ের সমান। বিয়ের জন্য যোগ্য মানুষ খুঁজছেন বলেও জানান ত্রিশলা।

বিয়ের জন্য কেমন পাত্র চান এমন প্রশ্নের জবাবে ত্রিশলা বলেন, সঠিক পুরুষ পেলেই বিয়ে করব। যে আমাকে সম্মান দেবে, ভালোবাসবে এবং আমার যোগ্যতাকে মূল্য দেবে। অবশ্যই আমার ক্ষেত্রেও এমনটি হবে। সুখী স্ত্রী, সুখী জীবন। এর আগে ইনস্টা চ্যাটিংয়ে ত্রিশলা তার সঙ্গীর সঙ্গে ব্রেকিংয়ের খবর জানিয়েছিলেন। ভক্তের প্রশ্নের জবাবে সঞ্জয়কন্যা জানান, তার সবচেয়ে দীর্ঘ প্রেম সাত বছর স্থায়ী হয়েছিল। প্রেমিকের সঙ্গে বনিবনা না হওয়ায় সেই সম্পর্ক এগোয়নি বলেও জানান তিনি।

প্রসঙ্গত, সঞ্জয় দত্ত ১৯৮৭ সালে অভিনেত্রী রিচা শর্মাকে বিবাহ করেন। তাদের সন্তান ত্রিশলা। ১৯৯৬ সালে পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমান রিচা। ত্রিশলা দাদা-দাদির সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকেন। এরপর সঞ্জয় দত্ত ২০০৮ সালে মান্যতা দত্তের সঙ্গে দ্বীতিয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *