Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / যে ঘরে শান্তি নেই, সেই ঘর দুনিয়ার সবচেয়ে খারাপ জেলখানা: নুসরাত

যে ঘরে শান্তি নেই, সেই ঘর দুনিয়ার সবচেয়ে খারাপ জেলখানা: নুসরাত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্ত বর্তমানে কোলকাতার বিনোদন জগতের তারাকাদের মধ্যে সর্বাধিক আলোচনায় আছেন। তারা দুজনে গত প্রায় এক বছর ধরে একসঙ্গে বসবাস করছেন এবং এরই ফলে তারা গত আগস্ট মাসে একটি ছেলে সন্তানের বাবা-মা হয়েছেন। তারা বিয়ে করেছেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানাননি তারা। যাইহোক, বিত’র্ক এবং সমালোচনা সত্বেও এই তারকাদ্বয় দারুণ সময় পার করছিলেন।

এরই মধ্যে বেশ কিছু দিন ধরে সামাজিক মাধ্যমে তাদের সম্পর্ক নিয়ে একটা গুন্জন সামনে আসছে। অর্থাৎ বিচ্ছেদের সুর শোনা যাচ্ছে নুসরাত ও যশের সম্পর্কে। তবে তাদের সম্পর্কের বিষয়ে যে বিচ্ছেদের খবর ভাসছে সেটা শুরু হয় তাদের ইনস্টাগ্রাম পোস্ট থেকে। দুজন আলাদাভাবে ইঙ্গিতমূলক স্ট্যাটাস দেওয়ার পর থেকেই এই ধারনা নিয়ে ফেলেছেন নেটিজনেরা।

দু’দিন চুপ থাকার পর এবার গু’ঞ্জ/নের জবাব দিলেন নুসরাত। তবে সরাসরি কিছু বললেন না। আকার-ইঙ্গিতে বুঝিয়ে দিলেন। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি। যেখানে নাচছেন যশ ও মিমি চক্রবর্তী। ওই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘উইকেন্ডিং… #ড্যাডি #মাসি।’

নুসরাতের ক্যাপশনে বোঝাই যাচ্ছে, তিনি ছেলে ঈশানকে নিয়ে অবসর কাটাচ্ছেন আর টেলিভিশনে যশ ও বান্ধবী মিমির নাচের ভিডিও দেখছেন। আর যশকে ট্যাগ করার মধ্য দিয়ে তিনি বুঝিয়ে দিলেন, কিছুটা অভিমান হয়ত হয়েছে। কিন্তু একসঙ্গেই তারা আছেন।

গত শুক্রবার (২৬ নভেম্বর) ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেন নুসরাত। সেখানে লেখা ছিল, ‘যে ঘরে শান্তি নেই, সেই ঘর দুনিয়ার সবচেয়ে খারাপ জেলখানা! আর সবচেয়ে ভাল জেলখানা সেটাই, যেখানে ভালবাসা আছে। কেউ সেই ঘর ছাড়তে চায় না।’

নুসরাতের দেওয়া স্ট্যাটাসের বিপরীতে আরেকটি স্টোরি দিয়ে দেন যশ। তার স্টোরিতে তিনি লেখেন, ‘কেন কারাগারে কী বন্দি হয়ে রয়েছো? দরজাটি তো খোলাই রয়েছে।” আর এই ধরনের স্ট্যাটাস এবং স্টোরি দেখে নেটিজনেরা ধরে নেয় যশ ও নুসরাতের মধ্যে কোনো না কোনো ভাবে সম্পর্কের অবনতি হয়েছে। তবে তাদের সেই ধারনার অবসান ঘটালেন নুসরাত। তবে তারকাদের সামান্যতম বিষয় নিয়ে নানা ধরনের লেখালেখি হয়ে থাকে যেটা দেখে এমন কোনো কিছু ভেবে নেওয়া উচিৎ নয় বলে জানান তাদের এক ভক্ত।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *