Tuesday , September 17 2024
Breaking News
Home / opinion / যে গল্ফ ক্লাবে জয়ের সাথে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনের ছবি দিয়েছিল আরাফাত, খোঁজ পাওয়া গেছে সেটা ভুয়া:স্বপন

যে গল্ফ ক্লাবে জয়ের সাথে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনের ছবি দিয়েছিল আরাফাত, খোঁজ পাওয়া গেছে সেটা ভুয়া:স্বপন

চোর আর চোরের মা’ র বড় গলা।
”দৌড় মারানী” লন্ডনে এসে বক্তৃতা দিলেন তা রেক রহমান সাহেব কে উদ্দেশ্য করে – ” যদি মা’এর প্রতি এতো দরদ থাকতো তাহলে তো দেশে যেত ” আরও ব্লা ব্লা —
ক্ষমতা থাকতেই কিন্তু দৌড় মারানীর ছেলে জয় পলাতক।
তিনি আমেরিকা গেলেন জয় আসলো না কোথাও তার মা’ কে দেখতে কিম্বা সফর সঙ্গী হতে -মাঝখান দিয়া আরাফাত এক বগি ছবি দিয়া বুঝাই দিলো কাডাল আম্মোর জন্মদিন পালন করলো জ য় ভার্জিনিয়ার এক গল্ফ ক্লাবে।
সেই গল্ফ ক্লাবে অনেকেই যোগাযোগ করে খবর নিলো কিন্তু পুরা বিষয় টা ভুয়া। গল্ফ ক্লাবের ম্যানেজমেন্ট জানাইলো যে এই দিনে এই ক্লাবে জয় গুল নামক কাহারো কোন অনুষ্টান হয় নাই কিম্বা এই গল্ফ ক্লাবের কেহ তাহারে চিনেও না। সেই গল্ফ ক্লাবের ২০ জন ডাইরেক্টর এর মধ্যে তার নাম ও নাই।
কথা টা আমার না মাহমুদুর রহমান মান্না কয়েকদিন আগে মিডিয়াতে চ্যালেঞ্জ দিয়েছিলেন কিন্তু কেহ সাহস করে চ্যালেঞ্জ গ্রহন করেন নাই।
হা সিনার আসলে মাথা ঠিক নাই – নিজের পরিবার সামলানোই এখন বিগ চ্যালেঞ্জ – দলের নেতা কর্মীদের জন্য রাস্তায় মলম বিক্রেতার মতন চিল্লাইয়া শুধু” জয় বাংলা” ( আ গা) বেচতে চাইতেছে।
মলম পার্টির লেকচার ভাল হয় জনসমাগমও হয় তবে এক জায়গায় বেশীদিন লেকচার দেয় না কারন মাই— রের ডর আছে।
হা সিনার সব আকাম কুকামের দ্বায় এই আওয়ামিলীগ কেই নিতে হবে – হাসিনা জয় পুতুল রেহানা সব হাওয়ায় মিশে যাবে এখনই তো তার প্রমান – কিন্তু আপনাদের তো কোন গতি থাকবে না – কি করবেন ভাবেন – সময় অল্প।
ছবি টা অসুস্থ মস্তিষ্কের সিম্বল কিম্বা প্যাথলজিক্যাল লায়ারের ( মিথ্যুক)।
আউট লুক ডায়মন্ডের মতন মানে ভাব সাব কিন্তু মাথায় বা চিন্তা চেতনায় আবর্জনা জঘন্য।

About Zahid Hasan

Check Also

রাষ্ট্রধর্ম নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ

ধর্মকে প্রাধান্য দিয়েও যে কোনো দেশ উন্নয়নের স্তরে উঠতে পারে বলে মন্তব্য করেছেন জনপ্রিয় ইসলামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *