Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / যে উপায়ে সরাসরি দেখা যাবে শাকিব- সোনালকে

যে উপায়ে সরাসরি দেখা যাবে শাকিব- সোনালকে

বলা হয়েছিল সুপারস্টার শাকিব খান অভিনীত দরদ’ ছবিটি মুক্তি পাবে নতুন বছরের ফেব্রুয়ারিতে। এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। ছবিটি প্রযোজনা করছেন বাংলাদেশের পরিচালক অনন্য মামুন। তবে ছবিটি মুক্তি না পেলেও এর ট্রেলার মুক্তি পাবে ফেব্রুয়ারিতে। আপনিও এই লাইভ ইভেন্টে ব্যাপকভাবে অংশগ্রহণ করতে পারেন।

দারদের ট্রেলারেই চমক দেখতে পাবেন দর্শক। ভক্তদের সরাসরি অংশগ্রহণে বড় আয়োজনে উন্মোচন করা হবে ছবিটির ট্রেলার। দেশে এ ধরনের আয়োজন এটিই হতে যাচ্ছে। সেই পরিকল্পনা আরও জোরদার করেছেন ছবির প্রযোজক অনন্য মামুন।

অনন্য মামুন গণমাধ্যমকে জানান, গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা থেকে তিনি নিবন্ধনের মাধ্যমে এ প্রক্রিয়া শুরু করেন।

এটাও জানা যায় যে দরদ ট্রেলার লঞ্চিং অনুষ্ঠানে রেজিস্ট্রেশন করতে এক টাকাও লাগবে না। নিবন্ধনের মাধ্যমে অংশগ্রহণ করা যাবে। নাম, ইমেইল, ফোন নম্বর এবং বিভাগ বা এলাকার নাম নিবন্ধনের জন্য প্রয়োজন হবে।

এই অনুষ্ঠানে শুধু শাকিব খান নয় বলিউড অভিনেত্রী সোনাল চৌহানও উপস্থিত থাকবেন। এছাড়াও থাকবেন চলচ্চিত্রের অন্যান্য কলাকুশলী ও শিল্পীরা। এই অনুষ্ঠানের জন্য একটি উন্মুক্ত স্থান নির্বাচন করার পরিকল্পনা রয়েছে। লাইভ ইভেন্ট চলাকালীন ট্রেলারটি দেখানো হবে।

অনেক ভক্ত তাদের প্রিয় নায়ককে লাইভ দেখতে নিবন্ধন করেছেন। রেজিস্ট্রেশন করা যাবে ২৮ জানুয়ারি পর্যন্ত। ট্রেলারের দিনই ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করার পরিকল্পনা করছেন পরিচালক।

এর আগে শাকিব খান এই সিনেমা নিয়ে বলেছিলেন, ‘দরদ’ ছবির সবচেয়ে শক্তিশালী দিক হল এর গল্প। এটি একজন সাইকোপ্যাথের প্রেমের গল্প।

দারদ একটি সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন মুভি। এই সিনেমায় আরও দেখা যাবে পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ।

বাংলাদেশের পাশাপাশি ‘দরদ’ ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ এবং মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’ যৌথভাবে প্রযোজনা করছে।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *