Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে ছিলেন। তিনি অভিনয়ে সবসময় শালীনতা বজায় রেখেই অভিনয় করতেন। যার কারণে তিনি অনেক ছবির কাজ ছেড়েও দিয়েছিলেন। পর্দায় কখনও অন্ত”/রঙ্গ দৃশ্যে দেখা যায়নি এই অভিনেত্রীকে। এমনকি তিনি কখনো খোলামেলা পোশাকেও কাজ করতে রাজি হননি। কিন্তু খারাপ কাজের কিংবা বিছানায় ঘনিষ্ঠ দৃশ্যে তার কোনো আপত্তি ছিল না।

কিন্তু কিছু শর্তের বিনিময়ে খারাপ কাজের দৃশ্যে অভিনয় করতেন রাবিনা। আর এ কারণে বহু ছবি হাতাছাড়া হয়েছে এই অভিনেত্রীর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যারিয়ারের বেশ কিছু বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি। রাবিনা বলেন, তিনিই একমাত্র বলিউড অভিনেত্রী যার সঙ্গে শর্ত মেনে কাজ করতে হয়েছে।

তিনি বলেন, পর্দায় অন্ত”/রঙ্গ দৃশ্য ও স্বল্প পোশাকে কাজ করতে আমি মোটেও স্বাচ্ছন্দ্যবোধ করি না। তবে পুরুষের সাথে খারাপ কাজের দৃশ্যে দু-একবার অভিনয় করেছি। তবে শর্ত ছিল, আমার জামাকাপড় স্ক্রীনে ছেড়া বা খোলা দেখানো চলবে না।

তিনি আরও বলেন, এর কারণে অনেক হিট ছবি থেকে বাদ পড়েছেন তিনি। যার একটি হল ‘ডর’। ছোট পোশাকের দৃশ্যের কারণে আমি এই ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলাম। একই কারণে তিনি কারিশমা কাপুর অভিনীত ‘প্রেম কয়েদি’-এর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই পদ্মশ্রী পেয়েছেন রাবিনা। ‘টিপ টিপ বরসা পানি’ গানে অভিনেত্রীর নাচ এখনও নেটিজেনদের মনে দোলা দেয়।

রাবিনা ট্যান্ডন অনেক সিনেমায় অভিনয় করেছেন, এবং তার বেশিরভাগই ব্যবসা সফলতা লাভ করেছে। বর্তমানে তিনি সংসার নিয়ে ব্যস্ত রয়েছেন। তাকে বর্তমানে এক কথায় অভিনয়ে দেখা যাচ্ছে না। তবে তিনি আর তেমন কোনো ছবিতে অভিনয় করবেন না বলে মনে করা হচ্ছে। এ বিষয়ে তিনি সংবাদমাধ্যমে কিছু বলেননি।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *