Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / যেভাবে ইজরাইল থেকে দেশে ফিরলেন অভিনেত্রী নুসরাত, ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে সে কথা জানালো অভিনেত্রীর টিম

যেভাবে ইজরাইল থেকে দেশে ফিরলেন অভিনেত্রী নুসরাত, ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে সে কথা জানালো অভিনেত্রীর টিম

হামাসের হামলায় ইসরায়েলে আটকা পড়েছিলেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে সেখানে গিয়েছিলেন তিনি। সংঘাতময় পরিস্থিতির মধ্যে অবশেষে ইসরায়েল থেকে নিরাপদে দেশে ফিরছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমে অভিনেত্রীর টিম জানিয়েছে,”আমরা অবশেষে নুসরাতের সাথে যোগাযোগ করতে সক্ষম হয়েছি এবং দূতাবাসের সহায়তায় তাকে নিরাপদে দেশে ফিরিয়ে আনা হচ্ছে। আমরা সরাসরি ফ্লাইট পাইনি তাই কানেক্টিং ফ্লাইটে দেশে ফিরছেন নুসরাত।পাশাপাশি ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে তারা বলেন, আমরা স্বস্তি পেয়েছি এবং ঈশ্বরকে ধন্যবাদ যে তিনি (নুসরাত) নিরাপদে আছেন এবং ভারতে ফিরছেন।

এএর আগে অভিনেত্রীর টিম জানায়, নুসরাতের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। দলটি অবশেষে অভিনেত্রীর সাথে যোগাযোগ করতে পারলে তিনি (নুসরাত) জানায় আমি একটি বেসমেন্টে আশ্রয় নিয়েছি। এরপর থেকে ফের তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

খবরে বলা হয়, নুসরাত দুর্ভাগ্যবশত সংঘর্ষের পরিস্থিতির মধ্যে ইসরায়েলে আটকে পড়েছিলেন । শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে যখন নুসরাতের সাথে তার দলের সর্বশেষ যোগাযোগ করা হয়, তখন তিনি একটি বেসমেন্টে নিরাপদ আশ্রয়ে ছিলেন। এরপর থেকে তারা নুসরাতের সাথে যোগাযোগ করতে পারেনি।

প্রায় দুই দশক ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন নুসরাত।  গত কয়েক বছরে নুসরাতের উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে ‘ড্রিম গার্ল’, ‘আজীব দাস্তানস’, ‘ছোরি’ ইত্যাদি।

প্রসঙ্গত, ফিলিস্তিনি গাজা উপত্যকায় শনিবার ইসরায়েলের বিমান হামলায় ২৩০ জনেরও বেশি ফিলিস্তিনি নিহত হয়েছে। এর আগে শুরু হওয়া ফিলিস্তিনি সংগঠন হামাসের হামলায় নিহত ইসরায়েলির সংখ্যা আড়াইশ ছাড়িয়েছে।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *