Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / যেকোনো মুহূর্তে প্রয়ানের খবর পাবেন: আমীর খসরু মাহমুদ চৌধুরী

যেকোনো মুহূর্তে প্রয়ানের খবর পাবেন: আমীর খসরু মাহমুদ চৌধুরী

আমীর খসরু মাহমুদ চৌধুরী হলেন বাংলাদশের অন্যতম রাজনৈতিক দল বিএনপির একজন প্রখ্যাত রাজনীতিবীদ। এছাড়াও তিনি একজন সেবেক এমপি।আমীর খসরু চট্রগ্রাম-৮ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে তিনি কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। সম্প্রতি তিনি টার এক বক্তব্যে বলেছেন যেকোনো মুহূর্তে আওয়ামী লীগের মৃত্যুর খবর পাবেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘যে কোনো মুহূর্তে আওয়ামী লীগের প্রয়ানের খবর পাবেন। বাংলাদেশের জনগণ এই সরকারকে উৎখাতের সিদ্ধান্ত নিয়েছে।

আজ শুক্রবার বিকেলে ঢাকা-৬ জোন আয়োজিত বিএনপি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, যারা আওয়ামী পুলিশ হয়েছেন তাদের আমি পরিষ্কার বলতে চাই, এখনো সময় আছে বাংলাদেশের জনগণের বিরুদ্ধে অবস্থান নেওয়া বন্ধ করুন।
বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমান, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ডাকসুর সাবেক এজিএস নাসিম হোসেন প্রমুখ। আলমও সমাবেশে বক্তব্য রাখেন। , ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম মজনু ও উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, আওয়ামী লীগ বাংলাদেশের বর্তমান ক্ষমতাসীন দল। এই দলের প্রধান হলেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। তিনি পরপর তিনবার নির্বাচত প্রধানমন্ত্রী। শেখ হাসিনা প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করার পর দেশ ও দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে সর্বদা কাজ করে যাচ্ছেন সফলতার সহিত। তিনি বাংলার মানুষের জন্য যা করে গেছেন তার জন্য বাংলার মানুষ সারা জীবন তার কাছে ঋণী থাকবে।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *