Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / যুব মহিলা লীগ নেত্রীর গোপন ভিডিও ফাঁস, দম্ভ করে বললেন আমার বিষয়ে জানতে মন্ত্রীকে ফোন দেন

যুব মহিলা লীগ নেত্রীর গোপন ভিডিও ফাঁস, দম্ভ করে বললেন আমার বিষয়ে জানতে মন্ত্রীকে ফোন দেন

আবারো উত্তাল আওয়ামীলীগের রাজনীতির অঙ্গন। এবার প্রকাশ পেয়েছে বাংলাদেশ যুবলীগের এক নারী নেত্রীর নানা ধরনের কুকর্মের কথা। গাজীপুর মহানগর আওয়ামী যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা শোবার (৩৬) নানা অপকর্মের ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। তার বিরুদ্ধে প’তি’তা’বৃ’ত্তি’ ও’ ‘*দ’ক’ ‘সেবনের অভিযোগ উঠেছে। সম্প্রতি এই যুবলীগ নেত্রীর *দক সেবনের (শী শা) ভিডিও ফাঁস হয়েছে।

একাধিক ভিডিও এবং স্থিরচিত্রে দেখা যায়, বিভিন্ন ফলমূল, ওষুধ এবং ওষুধের সামগ্রী দিয়ে সাজানো টেবিলের সামনে একটি চেয়ারে বসে দীর্ঘ পাইপ দিয়ে শী শা ধূমপান করছেন সুলতানা। এ সময় তার নাক-মুখ থেকে ধোঁয়া বের হচ্ছে দেখা যায়।

রাজধানীর কাওরান বাজার, ঢাকার উত্তরাসহ বিভিন্ন এলাকায় অভিজাত হোটেল ভাড়া নিয়ে দেহ ব্যবসায় লিপ্ত এই নেতা। তার নামে হোটেল বুকিংয়ের একাধিক টাকার রসিদও রয়েছে। এছাড়া উত্তরা সেক্টর-১৪, রোড-১৬ হাউস-৮২ (আফরোজা) ভিলাসহ বিভিন্ন ফ্ল্যাটে নিয়মিত যাতায়াত রয়েছে বলে জানা গেছে।

এসব অপকর্ম ধামাচাপা দিতে তিনি সাপ্তাহিক মুক্তি চেতনা বাংলাদেশ নামে একটি পত্রিকার বার্তা সম্পাদক হিসেবে প্রিন্টার লাইনে নাম লিখিয়েছেন। তার স্বামী গিয়াস উদ্দিন সব জানলেও এসব অপরাধ নিয়ে মুখ খোলেন না।

পুলিশ কর্মকর্তা, ব্যবসায়ী, রাজনৈতিক নেতাসহ বিভিন্ন বিত্তবানদের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। এছাড়াও তিনি টঙ্গীরের নতুন বাজারের ৩/১ রহিম উদ্দিন রোডের আরিচপুর এলাকায় নিজ বাড়িতে বিত্তবানদের আপ্যায়ন করেন।

যুব মহিলা লীগের নেত্রী ও স্থানীয় নেতাদের আনুকূল্য থাকায় এলাকাবাসী জানলেও প্রকাশ্যে কেউ মুখ খোলেন না।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, কুমিল্লা জেলার বুড়িচং থানার ষোলনাল এলাকার আবু তাহেরের ছেলে গিয়াস উদ্দিন (৪০) এর সাথে সুলতানা শোবার বিয়ে হয়। এর আগে কুষ্টিয়া জেলার রনি নামে এক ব্যক্তির সঙ্গে তার বিয়ে হয়। ওই পরিবারে তাদের একটি মেয়ে রয়েছে।

এদিকে দ্বিতীয় স্বামী গিয়াস উদ্দিনেরও আগের বিয়ে থেকে স্ত্রী ও দুই ছেলে রয়েছে। তারা গ্রামের বাড়িতে থাকে।

অভিযোগের বিষয়ে সুলতানা শোভা বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগের কথা বলতেছে তা সম্পূর্ণ মিথ্যা। আমি কেমন মানুষ জানতে হলে আপনি মতি কাকাকে ফোন দেন, মন্ত্রীকে ফোন দেন; জানতে পারবেন। আমি ভাইসা আসি নাই, আমিও একজন সাংবাদিক, টঙ্গীর স্থানীয় মেয়ে।

এ প্রসঙ্গে গাজীপুর মহানগর আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি ও গাজীপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র অ্যাডভোকেট আয়েশা আক্তার বলেন, সম্মেলনের মাধ্যমে মাত্র কয়েক মাস আগে মহানগর কমিটি গঠন করা হয়েছে। শোভার সাথে আমার পরিচয় নেই। আমি তার ব্যক্তিগত বিষয় সম্পর্কে জানি না।

প্রসঙ্গত, এ দিকে তার বিরুদ্ধে এতসব অপকর্ম প্রকাশ হওয়ার পরেও দল থেকে তার বিরুদ্ধে নেয়া হয়নি কোনো ধরণের ব্যবস্থা। এ নিয়ে আওয়ামীলীগের অনেক নেতাদের মধ্যেও রয়েছে নানা ধরনের ক্ষোভ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *