Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / যুক্তরাষ্ট্র হতে ফিরে এসে সাংবাদিকদের নিকট বড় ধরনের এক মিথ্যা বলেছিলেন বুবলী

যুক্তরাষ্ট্র হতে ফিরে এসে সাংবাদিকদের নিকট বড় ধরনের এক মিথ্যা বলেছিলেন বুবলী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলি এবং শাকিব খান হঠাৎ করে তাদের সন্তানের বিষয়টি প্রকাশ্যে এনে আলোচনার জন্ম দেন। এই দম্পতির ২০২০ সালে একটি ছেলে সন্তান পৃথিবীতে আসে। এর ঠিক দুই বছর পর অর্থাৎ ২০২২ সালে সেই ছেলে সন্তানের পিতৃপরিচয় সামনে আনলেন বুবলি। তারা বিষয়টি দীর্ঘদিন ধরে গোপন রেখেছিলেন। এদিকে শাকিব খান এবং বুবলির যুক্তরাষ্ট্রে থাকার বিষয়টি নিয়ে অনেক গুঞ্জন শুরু হয় এবং যেটা অবশেষে সত্যি হলো। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে বুবলি তার সন্তানের পিতার পরিচয় জানান। একই পোস্ট শেয়ার করেছেন সাকিবও।

এরপরই সমালোচনার মুখে পড়েন বুবলী। মূলত, এই সমালোচনা ২ বছর আগের একটি বক্তব্যের উপর ভিত্তি করে। দীর্ঘ ১১ মাসের আড়াল ভেঙ্গে বেরিয়ে এসে রহস্যময় নায়িকা বুবলী বলেন, নিউইয়র্কের অভিজ্ঞতা সত্যিই ভ”য়ানক ছিল। তিনি জানান, সেখানে তিনি চলচ্চিত্র সংক্রান্ত একটি কোর্স করতে গিয়েছিলেন।

বুবলী আরো জানান, এটি তিন মাসের কোর্স। কিন্তু কোর্স শেষ করে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া রোগের কারণে বিশ্বব্যাপী লকডা’/উনের কারণে তিনি দেশে ফিরতে পারেননি। যুক্তরাষ্ট্রে থাকতে বাধ্য হন তিনি। নিউইয়র্কের লং আইল্যান্ডে থেকেছি। নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে অ্যাক্টিং ফর ফিল্ম ওয়ার্কশপে ১২-সপ্তাহের একটি কোর্সে গিয়েছিলাম।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া রোগের কারণে, আমার পরিকল্পনা করা সময় কমাতে হয়েছিল। তিন মাস টার্গেট থাকলেও এক মাসে কোর্স শেষ শেষ করতে হয়েছে। ভেবেছিলাম কোর্স শেষ করে ঢাকায় ফিরব। কিন্তু রোগটির কারণে তা আর হলো না। আটকা পরে যাই, যেহেতু আমি আমার ব্যক্তিগত জীবনকে নিজেকে সময় দিতে চেয়েছিলাম, তাই কোর্সের পাশাপাশি আমাকে সেখানে থাকতে হয়েছিল।

কিন্তু বুবলীর কথা ইতিমধ্যেই মিথ্যা প্রমাণিত হয়েছে। ছেলে শেহজাদ খান বীর এবং তার বাবার নাম প্রকাশ করে তিনি নিজেকে মিথ্যাবাদী হিসেবে প্রমাণিত করেছেন, তিনি ২০২০ সালের প্রথম দিকে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সন্তানের জন্ম দিতে এবং সেখানে কোনো অভিনয়ের কোর্স করতে নয়।

এদিকে অনেক নাটকীয়তার পর শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্তানের কথা স্বীকার করেছেন শাকিব খান ও শবনম বুবলী।

সাধারণ মানুষ যাঁদের রোল মডেল, অনুপ্রেরণা বলে মনে করেন, যাঁদের কোটি কোটি মানুষ ফলো করেন, যাঁরা অভিনয়ের মাধ্যমে মানুষকে নানা সামাজিক বার্তা দেন, তাঁরা কেন এমন মিথ্যাচার করেন? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ছেলে সন্তানের আইনি অভিভাবক হয়েও কেন মাসের পর মাস লুকিয়ে রাখা হয়, এমন প্রশ্নও রয়েছে বিভিন্ন মহলে।

‘বসগিরি’ ছবিতে শাকিবের নায়িকা হয়েছিলেন বুবলী। তখন থেকেই দুজনের অফস্ক্রিন প্রেম নিয়ে নানা কথা শোনা যায়। তবে শাকিব বা বুবলী কেউই এখন পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি। এমন পরিস্থিতিতে গত ২৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) বেবি বাম্পের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। তিনি আরও বলেন, ছবিটি অনেক আগে আমেরিকায় তোলা।

অভিনেত্রীর এই ছবি নিয়ে শুরু হয় জল্পনা। বুবলী কি সত্যিই গর্ভবতী ছিলেন? এই প্রশ্ন আসতেই থাকে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সব প্রশ্নের উত্তর দেন এই অভিনেত্রী। সন্তানের একাধিক ছবি আপলোড করে জানান, সাকিব তার সন্তানের বাবা।

জানা গিয়েছে, যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন বুবলি। দিনটি ছিল ২০২০ সালের ২১ শে মার্চ এবং তারা পূত্র সন্তানের নাম রাখেন শেহজাদ খান বীর। তবে সেসময় তাদের কাছের কয়েকজন এবং দু’একজন প্রযোজক ও তাদের এই সন্তানের বিষয়টি জানতেন। তবে যেহেতু শাকিব এবং বুবলি বিষয়টি প্রকাশ করতে চাননি, তাই এ বিষয়ে তারাও তেমন কিছু জানাননি সংবাদমাধ্যমকে। তবে হঠাৎ করেই বুবলি ছবি প্রকাশ করার পর নতুন করে প্রশ্ন জাগে। এর পরেই তারা তাদের সন্তানের বিষয়টি প্রকাশ্যে আনেন তারা।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *