Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / যুক্তরাষ্ট্র নিয়ে বিএনপির স্বপ্ন ভেঙে গেছে, বন্ধ হয়েছে লাফালাফি: কাদের

যুক্তরাষ্ট্র নিয়ে বিএনপির স্বপ্ন ভেঙে গেছে, বন্ধ হয়েছে লাফালাফি: কাদের

বিএনপির ইউরোপ-আমেরিকা স্বপ্ন ‘ভঙ্গ’ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ক্ষমতার ময়ূর সিংহাসনে বিএনপির লাফালাফি থেমে গেছে।

রোববার (১০ সেপ্টেম্বর) রামনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে যুবলীগের সদস্য নিয়োগ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ভারতে জি-টোয়েন্টি সম্মেলনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট জো বিডেনের তোলা সেলফি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘দিল্লিতে মাত্র একটি সেলফিতে বিএনপির ঘুম হারাম, চোখ-মুখ শুকিয়ে গেছে। বিএনপি নেতাকর্মীদের আশা ভঙ্গ হয়েছে।

মনোনয়ন বাণিজ্যের জন্য বিএনপি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে উল্লেখ করে তিনি বলেন, তাদের আন্দোলনের বাজারে ধস নামছে। নেতিবাচক রাজনীতির কারণে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ড. ইউনূস আমাদের সুখে-দুঃখে নেই। মানুষ কিভাবে তাকে ভাববে? তিনি যে বিবৃতিটি ছাপান তার দাম দুই মিলিয়ন ডলার। এত টাকা এল কোথা থেকে? ইউনূসের ওপর ভরসা বিএনপির ওয়ান ইলেভেনের মতো নাগরিক কমিটি দ্বারা বেসামরিক সরকার গঠনের দিন চলে গেছে। বাংলাদেশের মানুষ ঠিক করেছে কাকে ভোট দেবে। দেশের ৭০ শতাংশ মানুষ শেখ হাসিনার পক্ষে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ কোনো সন্ত্রাসী দল নয়, কোনো সাম্প্রদায়িক ও অপরাধী দল নয়। আওয়ামী লীগ যেকোনো মুহূর্তে সত্যের পক্ষে, জনগণের পক্ষে তাদের শক্ত অবস্থান দিতে পারে এবং দেবে।

তিনি বলেন, কারা নিষেধাজ্ঞা জারি করেছে, কে ভিসা নীতি প্রয়োগ করেছে, আওয়ামী লীগ ভয় পায় না। আওয়ামী লীগের শক্তি জনগণ। আওয়ামী লীগ জনগণের শক্তি নিয়ে আগামী নির্বাচনে যাচ্ছে।

বাংলাদেশে ক্ষমতার মঞ্চে কে থাকবেন আগামী নির্বাচনই বলে দেবে। নির্বাচনে আসুন। লড়াই হবে নির্বাচনে। ফাইনাল খেলা নির্বাচনে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দেশব্যাপী যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় ওবায়দুল কাদের আগামী নির্বাচনকে সামনে রেখে যুবলীগকে অশুভ শক্তির বিরুদ্ধে শক্ত অবস্থান নিশ্চিত করার নির্দেশ দেন। তিনি বলেন, যুবলীগ ঐক্যের বন্ধনে আবদ্ধ, আন্দোলন-সংগ্রামে এবং শান্তি প্রতিষ্ঠায় একটি অনুকরণীয় সংগঠন। যুবলীগকে অনুসরণ করতে হবে এবং অন্যান্য সংগঠনের অনুকরণ করতে হবে। যা প্রাপ্য তা মেনে নিতে হবে। ভালো কাজের প্রশংসা করতে হবে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *