Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / যুক্তরাষ্ট্র থেকে পরিচালিত হবে আওয়ামী লীগ

যুক্তরাষ্ট্র থেকে পরিচালিত হবে আওয়ামী লীগ

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গত ৫ আগস্ট ছাত্র-জনতার তোপের মুখে প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়ে যান। এরপর থেকে দলটির নেতাকর্মীরা আত্মগোপনে রয়েছেন।

শেখ হাসিনার বিদায়ের পর প্রথম কয়েকদিন ভিডিও বার্তা দেন তার ছেলে সজিব ওয়াজেদ জয়। এরপর থেকে তিনিও চুপ হয়ে যান। নেতাকর্মীদেরও কোনো হাকডাক শোনা যায় না।।

তবে বেশ কিছুদিন নিষ্ক্রিয় থাকার পর আবারও সক্রিয় আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজ। কর্মীদের হোয়াটসঅ্যাপে যোগাযোগ করতে বলে দলের পেজ থেকে একটি নম্বর দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) সন্ধ্যায় দেওয়া ওই পোস্টে বলা হয়, ‘আপডেট‼️ বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল হোয়াটসঅ্যাপ +1(917)5699327 এই নম্বরে দলীয় সব খবর এবং তথ্য পাঠাতে অনুরোধ করছি।’

তথ্য বিশ্লেষণ করে দেখা যায়, সংখ্যাটি যুক্তরাষ্ট্রের। তবে সেই হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টের আগের নম্বরটি ছিল বাংলাদেশি, ০১৩১২১১১৯৭১।

এটি দলীয় কোনো নেতার নম্বর বলে ধারণা করা হচ্ছে। তিনি যুক্তরাষ্ট্র থেকে দলীয় তথ্য সমন্বয় করবেন। অথবা এমনও হতে পারে, দেশে অবস্থান করেই কেউ মার্কিন নম্বর প্রদর্শন করে কার্যক্রম চালাচ্ছেন। তবে দুটো নম্বরেই কল দিয়ে সাড়া মেলেনি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *