Friday , September 20 2024
Breaking News
Home / National / যাকে সবচেয়ে বেশি সুযোগ দিলাম, সেই বেঈমানিটা করলেন : প্রধানমন্ত্রী

যাকে সবচেয়ে বেশি সুযোগ দিলাম, সেই বেঈমানিটা করলেন : প্রধানমন্ত্রী

অর্থনৈতিক দিক দিয়ে দক্ষিণ-পশ্চিম অঞ্চলের প্রায় ৫ কোটি মানুষের জীবনে সুবাতাস বয়ে আনতে চলেছে স্বপ্নের পদ্মাসেতু। চলতি মাসের আগামী ২৫ জুন পদ্মাসেতু উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে উদ্বোধনের দিন কোনো মহল নাশকতা করতে পারে, এই আশঙ্কে সবাইকে প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

এ সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘যাকে সবচেয়ে বেশি সুযোগ দিলাম, সেই ড. ইউনূস বেঈমানিটা করলেন। সামান্য ব্যাংকের একটা এমডি পদের জন্য তিনি এই বেঈমানিটা করেছেন।’

বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, “১৯৯৮ সালে প্রলয়ঙ্করী বন্যা হলে গ্রামীণ ব্যাংক চলতে পারেনি। প্রথমে ১০০ কোটি তারপর ২০০ কোটি এবং তারপর আবার ৪০০ কোটি টাকা গ্রামীণ ব্যাংককে দিয়েছি যাতে গরিব মানুষ ঋণ পেতে পারে। কিন্তু তিনি গরিব মানুষদের কাছ থেকে প্রায় ৪৭ শতাংশ লাভ নিতেন, এটাই দুর্ভাগ্যের বিষয়।’

পদ্মাসেতুকে কেন্দ্র করে নানা যড়যন্ত্রের ঝাল বিস্তার করে রেখেছিলেন ড. ইউনূস। কিন্তু সকল বাধা অতিক্রম করে স্বপ্নের পদ্মাসেতু নির্মান করে এক বিরল দৃষ্টান্ত দেখিয়েছে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *