Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / যশের জন্মদিন, সারপ্রাইজ দিলেন নুসরাত

যশের জন্মদিন, সারপ্রাইজ দিলেন নুসরাত

নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত বর্তমান সময়ে টলিউডের সবচেয়ে বেশি আলোচনায় আসা জুটি। এই দুই তারখা কয়েক মাস ধরে প্রেম, বিয়ে এবং সন্তান গু’ন্জনে আলোচনার কেন্দ্রে ছিলেন। আজ (রবিবার) অর্থাৎ ১০ অক্টোবর নুসরাতের ঘনিষ্ঠজন যশের জন্মদিন। এই বিশেষ দিনে নুসরাত জাহান তার খুব কাছের এই সঙ্গীকে ভালোবাসাময় শুভেচ্ছা জানিয়েছেন।

নুসরাত ইনস্টাগ্রাম ওয়ালে যশের একটি ছবি পোস্ট করার পর লিখেছেন, ‘শুভ জন্মদিন যশ’। মেনশন করে যশকে একটি প্রেমের প্রতীক লাভ ইমোজি যুক্ত করেছে। তিনি ৩৬ বছর পার করলেন যশ।

এদিকে ছেলে ঈশানের জন্মের পরপরই কাজে ফিরেছেন নুসরাত। যশ সংশ্লিষ্ট সবকিছুতেই উচ্ছ্বসিত দেখা গেছে এই অভিনেত্রীকে। এমনকি যশের পরের সিনেমা ‘চিনে বাদাম’ এর মহরতেও অভিনেতার পাশে উপস্থিত ছিলেন ঈশানের মা।

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গু’ঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। এমনকি হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান এই অভিনেত্রী। সন্তান জন্মের পর যশই নবজাতক ও তার মাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসেন।

নুসরাত তার সন্তান ঈশানের নাম রেখেছে যশের নামের সাথে অনেকটা মিল রেখেই। উচ্চারণে তাদের নামের তেমন কোনো মিল খুজে না পাওয়া গেলেও ইংরেজিতে লিখলে উভয় নামের প্রথম অক্ষর Y হয়। এমনকি ঈশানের জন্মের পর তার জন্ম সনদ করা হয়েছে সেই তথ্যও বেরিয়ে এসেছে কোলকাতা পুরসভার ওয়েবসাইট থেকে। যেখানে দেখা গেছে নুসরাতের পূত্রের নাম ঈশান জে দাশগুপ্ত। আর তার বাবা-মায়ের নামের স্থানে রয়েছে নুসরাত ও যশের নামই।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *